দেশের বাজারে এল নকিয়া টু

Slider তথ্যপ্রযুক্তি

8e3425ac24d68eb2ce87871360fc3303-5a01770f5c2a9

 

 

 

 

বাংলাদেশের বাজারে নকিয়া টু স্মার্টফোন উন্মুক্ত করেছে ফিনল্যান্ডের মোবাইল ফোন নির্মাতা এইচএমডি গ্লোবাল। আজ মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের এয়ারটেল ব্র্যান্ডের সঙ্গে স্মার্টফোনটি উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি। এইচএমডি গ্লোবালের দাবি, বাংলাদেশর বাজারে সবচেয়ে সাশ্রয়ী ফোরজি প্রযুক্তির স্মার্টফোন নকিয়া টু।

এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিকের আঞ্চলিক মহাব্যবস্থাপক সন্দীপ গুপ্ত জানান, বাংলাদেশের বাজারকে গুরুত্ব দেয় নকিয়া। সম্ভাবনাময় বাজার লক্ষ্য করে নকিয়া টু স্মার্টফোনটি উদ্বোধন করা হচ্ছে। এটি তরুণদের উদ্দেশ্যে বাজারে ছাড়া হচ্ছে। আগামী বৃহস্পতিবার থেকে এটি দেশের বাজারে পাওয়া যাবে।
পাঁচ ইঞ্চি মাপের এইচডি ডিসপ্লের স্মার্টফোনটির দাম ৯ হাজার ৬০০ টাকা। এর ব্যাটারি ৪ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ারের। এতে র‍্যাম থাকছে ১ জিবি। নকিয়া টু স্মার্টফোনটির সঙ্গে বান্ডেল অফার দিচ্ছে এয়ারটেল। এ অফারে ৩০০ মিনিট ভয়েস কল ও ৯ জিবি ডেটা পাবেন গ্রাহক। হ্যান্ডসেট কেনার তিন মাস পর্যন্ত এ অফার থাকবে। সাদা ও কালো রঙে স্মার্টফোনটি বাজারে আসবে।

057d923a6f7d3893d26f37b19c368f0a-5a017710c882e

 

 

 

 

অনুষ্ঠানে রবির প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ফোরজি চালুর অপেক্ষায় রয়েছে রবি। ফোরজির সুফল পেতে হলে ফোরজি সুবিধার হ্যান্ডসেট ব্যবহার বাড়াতে হবে। সে লক্ষ্যে নকিয়ার সঙ্গে বিশেষ অফারে নকিয়া টু ফোন ছাড়া হচ্ছে। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের ফোনটির পেছনে ৮ মেগাপিক্সেল ও সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। মেমোরি কার্ড স্লট, গুগল অ্যাসিসট্যান্ট ফিচার আছ এতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *