১০ হাজার টাকার চাকরি থেকে বলিউড নায়িকা

Slider বিনোদন ও মিডিয়া

201323412_copy

 

 

 

 

কল সেন্টারে কাজ করা দিয়ে চাকরিজীবন শুরু করেছি। তিনমাসের ট্রেনিং নিয়েছি আমি।

মাসে ১০ হাজার টাকা বেতন পেতাম। যেই আমি কাজে দক্ষতা অর্জন করতে লাগলাম আমাকে কাজ ছাড়তে বাধ্য হতে হয়। কারণ অতিরিক্ত কাজ করতে করতে আমি অসুস্থ হয়ে পড়ি এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয়। সম্প্রতি ভারতের গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই বলেছেন জেরিন।জেরিন বলেন, এই চাকরি ছেড়ে আমি এয়ার হোস্টেস হবার চেষ্টা করি। যেহেতু আমি তখন অনেক মোটা ছিলাম তাই অতিরিক্ত ওজন ঝরানোর জন্য চেষ্টাও করছিলাম। এরই মধ্যে একজন আমাকে বুদ্ধি দিলো বেকার বসে না থেকে কিছু প্রচারণামূলক কাজ করতে তখন এই কাজে অনেক আয় করার সুযোগ ছিল।

জেরিন বলেন, ‘আমি বোম্বে কনভেনশন ও এক্সিভিশন সেন্টারে(বিসিইসি)-নেস্কো লিমিটেডে কাজ করতে শুরু করি। মূলত আমি ফ্রন্ট ডেস্কে কাজ করতাম আর সে জন্য আমাকে দৈনিক ৬৫০ টাকা করে দেয়া হতো।

জেরিন বলেন, আমার কাজ আমাকে শিখিয়েছে কাজ যত ছোটই হোক না কেন, সবচেয়ে জরুরী হলো নিজের সর্বোচ্চটা দেয়া। কারণ, একটা কাজ সফল না হলেও জীবনে কখন কোন কাজটি সফলতা বয়ে আনে কেউ বলতে পারবোনা আমরা। যেমন আমার ক্ষেত্রে যা হয়েছিল, আমি সালমান খানের ছবি ‘যুবরাজ’ এর শ্যুটিং দেখতে গিয়েছিলাম। তখনই সালমানের সাথে আমি পরিচিত হই। তবে ভক্ত হিসেবে। আমি তখনো জানতাম না এটিই যে আমার জন্য আশীর্বাদ হয়ে দাড়াবে। আমাকে সালমান তার পরবর্তী ছবি ‘বীর’ এর জন্য নিয়ে নিলেন। এরপর বাকিটা ইতিহাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *