খালেদা-ফখরুল-রিজভীকে হুকুমের আসামি করে পঞ্চগড়ে মামলা

Slider টপ নিউজ

Khaleda_Fakhrul_Rizvi_sm_164635676

২০দলের ডাকা অবরোধ ও হরতালে ব্যাপক নাশকতা সৃষ্টির দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, দলটির ভারপ্রপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে হুকুমের আসামি করে পঞ্চগড় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (০৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় জেলার বোদা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম সোহাগ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ মামলাটি দায়ের করেন।

এসময় বিচারক শিশির কুমার বসু বাদীর জবানবন্দী গ্রহণ করে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের আদেশ দেন।

মামলার অন্যান্য আসামিরা হলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

২০দলীয় জোটের দেশব্যাপী চলমান অবরোধ ও হরতালে যানবাহনে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা, অবরোধের নামে সহিংসতা, সড়কের গাছপালা নিধন, সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা-ভাঙচুরসহ ৩১ জানুয়ারি সকাল ৭টায় পঞ্চগড় জেলার বোদা উপজেলাধীন সোনালী ব্যাংক লিমিটেড বোদা শাখার পাশে পেট্রোল বোমা রাখার অভিযোগে খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীকে হুকুমের আসামি করা হয়েছে।

বাদী পক্ষে মামলাটি পরিচালনা করেন পঞ্চগড় বার অ্যাসোসিয়েশনের অ্যাডভোকেট আবু ইউনুস লেলিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *