মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন।

Slider রংপুর

LALMONIRHAT 05.11.17 NEWS-1 P C (1)

এম এ কাহার বকুল;  লালমনিরহাট প্রতিনিধি;

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় এক যুবককে মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে স্থানীয় বাসিন্দারা। রোববার (০৫ নভেম্বর) দুপুরে উপজেলার মধ্য গড্ডিমারী এলাকায় এ মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে সংবাদ সম্মেলনে গড্ডিমারী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রাবেয়া বেগম বলেন, গত শুক্রবার জুম্মা নামাজ শেষে আমার বাড়ি থেকে হুমায়ুন কবির নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেন হাতীবান্ধা থানা পুলিশ।

কিন্তু মামলায় ওই ব্যক্তিকে বড়খাতা বাজার এলাকায় শুক্রবার রাতে ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার দেখানো হয়েছে। এটা একটা পুলিশের সাজানো নাটক।

তিনি আরো বলেন, আমি মাদকের বিরুদ্ধে কিন্তু একজন ব্যক্তিকে দিনে দুপুরে শত শত লোকের সামনে আটক করার পর মাদকের মামলায় ফাঁসানো মেনে নিতে পারি না। উক্ত সংবাদ সম্মেলনে পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানান তিনি। মানববন্ধনে ওই এলাকার দুই শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার জানান, হুমায়ুন কবির একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাকে মধ্য গড্ডিমারী এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে বড়খাতা এলাকা থেকে ৫ কেজি ২ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *