সিলেটে বিপিএল খেলা চলাকালীন যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে যেসব রাস্তায়

Slider সিলেট
bpl
সিলেট প্রতিনিধি :: সিলেটে অনুষ্ঠিত বিপিএল এর ম্যাচের জন্য নগরীর কয়েকটি এলাকায় সাময়িক ভাবে যান চলাচল নিয়ন্ত্রিত এবং বন্ধ থাকবে বলে জানিয়েছে সিলেট মহানগর পুলিশ।
৩ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত এই নির্দেশনা জারি থাকবে। প্রতিদিন দুপুর ১টা থেকে আড়াইটা এবং সন্ধ্যা ৬ টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত এই নিয়ন্ত্রন মেনে চলতে হবে। মাঝে কেবল ৬ নভেম্বর কোনো নিয়ন্ত্রণ থাকবে না। এই সময়ে নগরবাসীকে অন্যান্য রাস্তা ব্যবহার করার জন্য এএসএমপির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
রাস্তাগুলো হলো রোজভিউ হোটেল হতে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত ।
স্টার পেসিফিক হোটেল হতে মাজারগেইট-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত।
নাজিমগর রিসোর্ট এন্ড গার্ডেন হতে শাহপরাণ (রঃ) মাজারগেইট-ইসলামপুর বাজার-টিলাগড়-বালুচর-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত।
নির্বানা-ইন হোটেল হতে মির্জাজাঙ্গাল-লামাবাজার-রিকাবীবাজার-চৌহাট্টা-হযরত শাহজালাল (রহঃ) মাজারগেইট-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *