গাজীপুরে জুয়ার আসরে সংঘর্ষ, আরো একটি লাশ উদ্ধার

Slider ঢাকা

image-55397

 

 

 

 

গাজীপুর: জেলার  বাঘেরবাজার এলাকায় জুয়ার খেলা নিয়ে মারামারি শুরু হলে পালাতে গিয়ে গর্তে পড়ে নিহত আরো এক জুয়াড়ির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ নিয়ে একই ঘটনায় ২ জনের লাশ উদ্ধার হল।

নিহতের নাম আব্দুল কাদির। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার কেন্দুয়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাঘেরবাজার এলাকায় সোমবার রাতে জুয়ার আসরে জুয়া খেলা নিয়ে মারামারি শুরু হলে পালাতে গিয়ে কয়েকজন পাশের একটি পানি ও ময়লার গর্তে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ঢাকার সাভারের আব্দুল আজিজ নামে এক জুয়াড়িকে ভোর পৌণে ৪টার দিকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহতের স্বজনরা ভোরেই বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে যায়।

এদিকে বুধবার বিকালে ওই গর্তে আব্দুল কাদিরের লাশ ভেসে উঠলে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

হোতাপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই নাজমুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় ওই গর্ত থেকে আব্দুল কাদিরের লাশ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত কাদিরের ছেলে আক্তারুজ্জামান মামলা করবেন। এছাড়া মঙ্গলবার গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে থেকে বিনা ময়নাতদন্তে নিয়ে যাওয়া লাশটি বাঘেরবাজার জুয়ার আসরের ঘটনার সাথে সম্পৃক্ততা পাওয়া গেছে।

 এদিকে সোমবার দিবাগত রাতে জুয়ার আসরে দুই পক্ষের মারামারি ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় গর্তে পড়ে ঢাকার সাভারের এক ব্যবসায়ীর মৃত্যু হয়। আহত হন কমপক্ষে ১০ জন। এ ঘটনায় পুলিশ ৫জনকে আটক করেছে।

নিহত ব্যক্তির নাম আজিজুর রহমান (৫০)। বাড়ি সাভারের উত্তর রাজাসাম এলাকায়। তিনি এলাকায় ওয়েল্ডিংয়ের ব্যবসা করতেন।

গাজীপুরের পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার পরিদর্শক মমিনুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নেতৃত্বে পুলিশ মঙ্গলবার রাতে ওই জুয়ার আসরের প্যান্ডেল ভেঙে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। এসময় ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে।

গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলাম জানান, জুয়ার মাঠে মারামারি ও হতাহতের ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হলেন- এনডিসি বিএম কুদরত-ই খুদা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাসেল মিয়া।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *