উপজেলা চেয়ারম্যানসহ তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ

Slider সিলেট
iqbal
সিলেট প্রতিনিধি :: সিলেটের জকিগঞ্জে খলাছড়া সরকারি প্রাথমিক স্কুলে দায়িত্ব পালনের সময় শিক্ষিকা দীপ্তি বিশ্বাসের ঘুমিয়ে থাকার ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার সাথে সাথে ছবিটি ভাইরাল হয়ে পড়ে। শুরু হয় ছবিটি নিয়ে সোশ্যাল আলোচনা সমালোচনার ঝড়।
ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তার স্বামী সুবিনয় মল্লিক। সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় জকিগঞ্জ থানায় অভিযোগটি দায়ের করা হয়।
থানায় দায়েরকৃত অভিযোগে যাদের নাম রয়েছে তারা হলেন-জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ (৪৫), উপজেলার গেছুয়া গ্রামের নূর উদ্দিনের (নুরাই মিয়ার) ছেলে কেএম মামুন (৪০), ভরণ খাদিমবাড়ী গ্রামের রুমান উদ্দিনের ছেলে মুন্না (২৬)।
সিলেটের জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, স্কুল শিক্ষিকার ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় শিক্ষিকার স্বামী সুবিনয় মল্লিক থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। এখন বিষয়টি তদন্ত করে দেখা হবে।
প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর সিলেটের জকিগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ে মডেল টেস্টের দায়িত্ব পালনের সময় স্কুলশিক্ষিকা দীপ্তি বিশ্বাসের ঘুমিয়ে পড়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
স্থানীয় উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ বিদ্যালয় পরিদর্শন করতে গেলে তার মোবাইল ফোন দিয়ে সঙ্গে থাকা লোকজন ওই ছবি তোলেন। ওই সময় দীপ্তি বিশ্বাস অসুস্থ ছিলেন বলে দাবি করেছেন তার স্বামী। শিক্ষিকার এই ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *