বিএনপিকে দল গুছিয়ে নির্বাচনে আসতে বললেন স্বাস্থ্যমন্ত্রী

Slider জাতীয়

062307kalerkanrtho_pic.jepg_

 

 

 

 

বেগম খালেদা জিয়াকে বিএনপিকে সংগঠিত করার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

গতকাল বুধবার রাজধানীর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর জাতীয় পরিষদের উদ্যোগে স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এ আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম খালেদা জিয়ার উদ্দেশে বলেন, ‘আবারও নির্বাচন ছেড়ে পালিয়ে যাওয়ার চিন্তা না করে কিংবা কোনো রকম ষড়যন্ত্র না করে বরং দল গুছিয়ে নির্বাচনে অংশ নিন। ’ স্বাস্থ্যমন্ত্রী অভিযোগ করেন, চিকিত্সার নামে বিএনপি নেত্রী তিন মাস লন্ডনে কাটিয়ে এসেছেন। সেখানে বসেও ষড়যন্ত্রের চেষ্টা হয়েছিল।
শেখ রাসেল শিশু-কিশোর জাতীয় পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদের সভাপতিত্বে সভায় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

অবৈধ ফার্মেসি বন্ধের নির্দেশ:

স্বাস্থ্যমন্ত্রী পরে রাজধানীর মহাখালিতে ওষুধ প্রশাসন অধিদপ্তরের উদ্যোগে জাতীয় ওষুধ নীতি বাস্তবায়ন এবং অবৈধ ফার্মেসি বন্ধের বিষয়ে আয়োজিত এক আলোচনায় অংশ নেন। ওষুধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান, বিএমএর মহাসচিব ও স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. এহতেশামুল হক চৌধুরীসহ অন্যরা এ অনুষ্ঠানে বক্তব্য দেন।

অনুষ্ঠানে মন্ত্রী ওষুধের মান সুরক্ষায় কঠোর হওয়ার পাশাপাশি অবৈধ সব ফার্মেসি বন্ধ এবং প্রেসক্রিপশন ছাড়া যাতে কোনো ফার্মেসিতে ওষুধ বিক্রি না হয় সে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *