সিলেটে প্রকাশ্যে অপহৃত যুবক নিজেই ফিরে এলো থানায়!

Slider জাতীয়
IMG_20171006_093718
হাফিজুল ইসলাম লস্কর :: সিলেট নগরীর ব্যস্ততম এলাকা জিন্দাবাজার থেকে প্রকাশ্যে দিবালোকে অপহৃত যুবক ফারুক আহমদ নিজেই থানায় এসে হাজির হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তিনি কোতোয়ালী থানায় এসে হাজির হন।
বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে পশ্চিম জিন্দাবাজারে জল্লারপাড় রোডে অজ্ঞাতনামা কয়েকজন তাকে অপহরণ করেন।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বরাত দিয়ে জেদান আল মুসা বলেন, ‘ওই যুবক রাত সাড়ে ৮টার দিকে কোতোয়ালী থানায় এসে হাজির হন। তিনি পুলিশকে জানিয়েছেন, তার নগদ ২৪ হাজার টাকা অপহরণকারীরা নিয়ে গেছে। এছাড়া একটি ব্ল্যাংক চেকে তার স্বাক্ষর নিয়েছে তারা।’
পুলিশ কর্মকর্তা জেদান আল মুসা আরো বলেন, ‘ওই যুবক পুলিশের কাছে বলেছেন, তিনি অপহরণকারী কাউকে চিনতে পারেননি। তাকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে।’
উল্লেখ্য, সিলেট নগরীর ব্যস্ততম এলাকায় জিন্দাবাজার থেকে প্রকাশ্যে দিবালোকে বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে পশ্চিম জিন্দাবাজারে জল্লারপাড় রোডে ফারুক আহমদ নামক এক যুবককে অপহরণের ঘটনাটি ঘটে।
একটি সিএনজি চালিত অটোরিকসাতে করে কয়েকজন যুবক ফারুক নামের যুবককে অপহরণ করে নিয়ে যাচ্ছে। পরে অটোরিকসাটি নগরীর মির্জাজাঙ্গাল এলাকার দিকে চলে যায়।
অপহৃত যুবক ফারুক আহমদ (২৮) টুকেরবাজার এলাকার শিবেরবাজার দিঘীরপাড় এলাকার বাসিন্দা।
.
বার্তা প্রেরক
হাফিজুল ইসলাম লস্কর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *