গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদ নিয়ে কাড়াকাড়ি-৬

Slider ফুলজান বিবির বাংলা বাধ ভাঙ্গা মত

picture-maray-shs-bnp-24-07-2017.jpg-001-300x300

 

 

 

 

 

 

 

 

 

মোঃ জাকারিয়া/ মোঃ শফিকুল ইসলাম/ সামসুদ্দিন/ আলী আজগর খান পিরু, গাজীপুর অফিস: ২০১৮ সালের  মে কিংবা জুন মাসের মধ্যে অনুষ্ঠিত হতে যাচেছ গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচন । বিএনপি’র দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থীদের মধ্যে যাদের নাম ইতিমধ্যে শোনা যাচেছ তার মধ্যে রয়েছেন- বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম,এ মান্নান, ও জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কাশিমপুর ইউনিয়ন পরিষদের (স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান) মো: শওকত হোসেন সরকার।

গ্রামবাংলানিউজের অনুসন্ধান প্রতিবেদনে আজ পরিচিতি তুলে ধরা হলো মো: শওকত হোসেন সরকারের।

গাজীপুর  জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কাশিম পুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মো: শওকত হোসেন সরকার। দলের তৃণমূল পর্যায়ের নেতাদের মধ্যে মো: শওকত হোসেন সরকার অন্যতম। গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় জেলখানায় আটক বিএনপি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সার্বিক ভাবে দেখাশোনা ও যোগাযোগ সহ সব ধরনের সার্বিক সহযোগিতার করার ক্ষেত্রে মো: শওকত হোসেন সরকার ব্যাপক অবদান আছে। গাসিক মেয়র নির্বাচনে আওয়ামীলীগ নতুন মুখের সন্ধ্যান করলে বিএনপি হাইকমান্ড ও নতুন মুখ হিসেবে কাশিমপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মো: শওকত হোসেন সরকারকে বেঁছে নিতে পারেন মেয়র প্রার্থী হিসেবে। এমনটি আশাবাদ ব্যক্ত করছেন কাশিম পুর ইউনিয়ন পরিষদ ও কোনাবাড়ি সহ গাজীপুর মহানগরীর  অনেক জনগন।
রাজনীতিক জীবন, দলীয় কর্মকান্ড ও মামলা মোকাদ্দমা প্রসঙ্গ তুলে ধরে  মো: শওকত হোসেন সরকার গণমাধ্যমকে  বলেন, বর্তমানে আমি জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কাশিম পুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি। রাজনীতি করতে গিয়ে আমার বিরুদ্বে এপর্যন্ত ১৬টি মামলা দায়ের করা হয়েছে। রাজপথে আন্দোলন ও সংগ্রাম করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়ে একাধিকবার জেল খেটেছি।
স্কুল ,কলেজ, মসজিদ -মাদ্রাসার উন্নয়ন কর্মকান্ড প্রসঙ্গ তুলে ধরে মো: শওকত হোসেন সরকার দাবি করে বলেন, গাজীপুরের কাশিমপুর ও কোনাবাড়ি এলাকায় অবস্থিত একাধিক শিক্ষা প্রতিষ্টানের সাথে আমি ও আমার পরিবারের সদস্যরা জড়িত আছেন। কাশিমপুর উচচ বিদ্যালয়ের প্রতিষ্টাতা হল আমার দাদা মরহুম সবেদ আলী সরকার। এছাড়া আমার পিতা মরহুম গিয়াস উদ্দিন সরকার কাশিমপুর ইউনিয়নে অসংখ্য শিক্ষা প্রতিষ্টানের সাথে জড়িত ছিলেন।

অনেক ভোটার মনে করেন, শওকত হোসেন সরকার দলীয় মনোনয়ন পেলে মেয়র পদে শক্তিশালী প্রতিদ্বন্ধিতা গড়ে তুলতে পারবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *