Slider টপ নিউজ বিনোদন ও মিডিয়া

 

যে কারণে একসঙ্গে কাজ করতে রাজি নন শাহরুখ-ঐশ্বরিয়া!


শাহরুখ খান ও ঐশ্বরিয়া রাই বচ্চন যখনই একসঙ্গে সিনে পর্দায় এসেছেন, তখনই কোনও না কোনও ভাল ছবি উপহার দিয়েছেন।

সম্প্রতি একটি আন্তর্জাতিক ম্যাগাজিনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রেড কার্পেটে একসঙ্গে দেখা যায় দুজনকে।

সেখানে তাঁরা একসঙ্গে পোজও দেন। বিভিন্ন সংবাদমাধ্যমে তাদের ছবিও প্রকাশিত হয়।কিন্তু দীর্ঘ দিন ধরেই বলিউডের জনপ্রিয় এ জুটিকে পর্দায় একসঙ্গে দেখা যাচ্ছে না। এমনকি কিছু সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন তারা।

প্রসঙ্গত, শাহরুখ এবং ঐশ্বরিয়াকে একসঙ্গে ‘মোহব্বতেঁ’ ছবিতে দেখা যায়। সেই সময় এই জুটিকে ভীষণই পছন্দ হয়েছিল দর্শকদের। এরপর ২০০২ সালে মুক্তি পাওয়া ছবি ‘দেবদাস’ এই জুটির অন্যতম হিট ছবি। এই ছবিটি পাঁচটি জাতীয় পুরস্কার সমেত বহু পুরস্কার জিতেছিল।

গত বছর মুক্তি পাওয়া ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে শাহরুখ-ঐশ্বরিয়া জুটিকে দেখে ভীষণই পছন্দ করেন দর্শকরা। কিন্তু, একটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি দুজনকে ফের একসঙ্গে একটি ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু, দুজনই তা প্রত্যাখ্যান করেন।

এখানে বলে রাখা দরকার, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির পর তিনটি ছবিতে একসঙ্গে কাজ করার প্রস্তাব পেয়েছেন শাহরুখ-ঐশ্বরিয়া। কিন্তু, সবকটি প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন তাঁরা।

তার অর্থ এই নয় যে, এই দুই তারকা আর কোনওদিন একসঙ্গে কাজ করবেন না। সূত্রের মতে, দুজনই ফের পর্দায় জুটি বাঁধতে চান। তবে স্ক্রিপ্ট ভাল হলে তবেই। শাহরুখ ও ঐশ্বরিয়া যাই চান না কেন, তাঁদের অগনিত অনুগামীরা চান, এই জুটি খুব শীঘ্রই ফের পর্দায় ফিরে আসুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *