বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে ১৮৭ টাকায়

Slider খেলা

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচ আজ অ্যান্টিগায় বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে গড়াবে। তবে এই সিরিজে খেলা সম্প্রচার নিয়ে জটিলতার অবসান না হওয়ায় টিভিতে খেলা দেখা সুযোগ থাকছে না।

কিন্তু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের পুরো সিরিজটি দেখা যাবে আইসিসি টিভিতে। অনলাইনে খেলা দেখার ব্যবস্থা রেখেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এর জন্য আইসিসিকে দিতে হবে মাত্র ২ ডলার তথা বাংলাদেশি মুদ্রায় ১৮৭ টাকা।

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার পুরো সিরিজ সরাসরি দেখতে আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে একাউন্ট খুলে এই লিংকে প্রবেশ করে পাওয়া যাবে খেলা দেখার পাস। এই অর্থ পরিশোধ করতে হবে ভিসা, আমেরিকান এক্সপ্রেস কিংবা মাস্টারকার্ড দিয়ে।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ বোর্ড থেকে পূর্ণাঙ্গ এ সিরিজের সম্প্রচার স্বত্ব কিনেছে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম) নামের একটি বাংলাদেশি প্রতিষ্ঠান। শেষ দুই বছরে বাংলাদেশের খেলাগুলো টি-স্পোর্টস ও গাজী টেলিভিশন দেখাচ্ছে। এ ছাড়া অনলাইন প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলও এই সিরিজ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বাতাসে গুঞ্জন- টিএসএমের সঙ্গে টিভিগুলোর পুরনো ব্যবসায়িক দ্বন্দ্বের কারণেই টিভিতে খেলা সম্প্রচার নিয়ে জটিলতা কাটেনি।

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে সেন্ট লুসিয়ায় ২৪ জুন। ডমিনিকার উইন্ডসর পার্কে ২, ৩ জুলাই সিরিজের প্রথম দুটি টি-টোয়েন্টি। গায়ানায় ৭ জুলাই তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। গায়ানা ন্যাশনাল স্টেডিয়ামে ১০, ১৩ ও ১৬ জুলাই ৩টি ওয়ানডে গড়াবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *