শ্রীপুরে নেশার টাকার জন্য শিশু পুত্রকে বিক্রি করলেন নিষ্ঠুর পিতা !

Slider সারাদেশ

News Baby Resue_Sreepur_Gazipur_19_09_2017

 

 

 

 

 
রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলায় দু’মাস বয়সী এক শিশু সন্তানকে বিক্রি করে মাদকদব্য ক্রয় করার অভিযোগ নেশাগ্রস্ত বাবার উপর।
গত সোমবার শিশুটির মা মাসুমা আক্তার অর্নির অভিযোগের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশ উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে শিশুটির পিতা সজীব আহমেদকে আটক করে। তাঁর দেয়া তথ্য মতে পুলিশ শিশুটিকে উদ্ধার করে আদালতে প্রেরণ করেছে।
জানা যায়, গত ছয় মাস পূর্বে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার খারমুকন্দ গ্রামের আমির উদ্দিনের ছেলে মজিবর রহমানের কাছে সজীব আহমেদ নেশার টাকার জন্য মো.আলিফ নামে তাঁর এক শিশু সন্তানকে বিক্রি করে দেয়।
শিশুটির মা অর্নি জানান, মেলায় ঘুরতে যাওয়ার কথা বলে আলিফকে তাঁর বাবা বাসা থেকে নিয়ে যায়। কিন্তু সন্ধ্যায় বাড়ি ফিরে তাঁর স্বামী সবাইকে বলে আলিফ হারিয়ে গেছে। অনেক খুঁজাখুঁজির পর তাঁর শিশু সান্তান হারায়নি বরং তাঁর বাবা বিক্রি করে দিয়েছে বলে জানেন। পরে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.কায়সার আহমেদ জানান, শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে সজীবকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে রাতে অভিযান চালিয়ে শিশু ক্রয় করা পরিবারকে আটক করে শিশুটিকে উদ্ধার করা হয়েছে।
শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শেখ সাদী জানান, শিশুটিকে উদ্ধার করে আদালতে পাঠানো হয়েছে। বিজ্ঞ আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
#শ্রীপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *