বগুড়ায় আন্তঃজেলা ডাকাতদলের ২ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

Slider গ্রাম বাংলা জাতীয়
বগুড়ায় আন্তঃজেলা ডাকাতদলের ২ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

বগুড়ায় যমুনা নদীর চর এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব ১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা।

যুমনার চর সহ নদী সংলগ্ন এলাকায় দীর্ঘ দিন ধরে ডাকাতি, চাঁদাবাজী অপহরণ সহ নানা অপরাধ করে তারা বিভিন্ন এলাকায় পালিয়ে যায়।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার সকালে গাইবান্ধার ফুলছড়ি এলাকার প্রত্যন্ত চর এলাকা থেকে শহিদুল ইসলাম (৩৪) ও হাফিজুর রহমান (৩৮) কে গ্রেফতার করে। এসময়  তাদের কাছ থেকে ৫ রাউন্ড গুলি সহ একটি বিদেশী পিস্তল, ২টি পাইপগান, ২ রাউন্ড কার্তুজ ও ১টি রাম দা উদ্ধার করা হয়।বৃহস্পতিবার বিকালে এবিষয়ে র‌্যাব-১২ বগুড়া স্পেশালাইজড কোম্পানী প্রেস ব্রিফিংএ গ্রেফতারকৃতদের বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ এর পক্ষ থেকে জানানো হয়, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এই ডাকাত দল সিরাজাগঞ্জের কাজীপুর, থেকে শুরু করে বগুড়া জামালাপুর ও গাইবন্ধা জেলায় যমুনার চর এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি ছাড়াও বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলো। তারা বগুড়া সহ ৪টি জেলার যমুনার চর এলাকায় একের পর এক ডাকাতি করতো তারা। বগুড়া সহ বিভিন্ন জেলায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর মধ্যে গ্রেফতারকৃত ডাকাত শহিদুলের বিরুদ্ধে ১৫ টি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের গাইবান্ধার ফুলছড়ি থানায় সোর্পদ ও মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *