মেহেরপুরে প্রেম সংক্রান্ত ঘটনার জেরে সংঘর্ষ, আহত ৪

Slider গ্রাম বাংলা
মেহেরপুরে প্রেম সংক্রান্ত ঘটনার জেরে সংঘর্ষ, আহত ৪

মেহেরপুরের গাংনী উপজেলায় প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে চারজন আহত হয়েছে। আহতরা হলেন মোজাহার মন্ডলের ছেলে ময়না হক (৩০), ফজলুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৩২), ওলি চাঁদের ছেলে শরিফুল ইসলাম (৩৪) ও আনন্দবাস গ্রামের অহিদুল ইসলামের ছেলে তাইজেল ইসলাম (৪০)।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তাইজেলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে একই প্রতিষ্ঠানের এক ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১০ সেপ্টেম্বর তারা বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনার জের ধরে সোমবার দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে উত্তেজিত তাইজেল রাতে রামদা নিয়ে শালদহ গ্রামের ময়না, জাহাঙ্গীর ও শরিফুলকে কুপিয়ে জখম করেন। পরে গ্রামবাসী লাটিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে তাইজেলের ওপর পাল্টা হামলা চালায়।

ওসি আরও জানান, খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে উদ্ধুত পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *