পিয়াইন নদীতে নিখোঁজ আরেক পর্যটকের লাশ উদ্ধার

Slider জাতীয়
পিয়াইন নদীতে নিখোঁজ আরেক পর্যটকের লাশ উদ্ধার
সিলেটের জাফলংয়ের পিয়াইন নদীতে গোসল করতে নেমে নিখোঁজ আরেক কলেজছাত্র ফয়সল হোসেন সৌরভের লাশ উদ্ধার করা হয়েছে। সৌরভ চট্টগ্রামের ভাঙ্গা রেলওয়ে কলোনীর আম বাগান এলাকার বাসিন্দা সিরাজুল মওলার ছেলে ও চট্টগ্রাম সরকারি সিটি কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র।

বুধবার সকালে জাফলং জিরো পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায়।

এর আগে গতকাল মঙ্গলবার কামাল শেখ নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। কামাল শেখ ময়মনসিংহ জেলার ভালুকা পৌরসভার বাসিন্দা রশিদ শেখের ছেলে ও ময়মনসিংহ এ্যাপোলো ইনিস্টিটিউটের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, কামাল শেখ ও তার ১৫ জন বন্ধু মিলে মঙ্গলবার সকালে ময়মনসিংহ থেকে মাইক্রোবাস যোগে পর্যটন কেন্দ্র জাফলংয়ে বেড়াতে আসে। বেলা ১২টায় তারা পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে নামে। এসময় সাঁতার না জানায় স্রোতের টানে কামাল শেখ তলিয়ে যায়। স্থানীয় লোকজন ও দমকল বাহিনীর সদস্যরা চেষ্টা চালিয়ে প্রায় ৩ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করে।

নিহত কামাল শেখের সাথে আসা সহপাঠি সজল ও হৃদয় তার নাম পরিচয় নিশ্চিত করেন। এর কিছু সময়ের মধ্যেই চট্টগ্রাম থেকে জাফলং ভ্রমণে আসা সৌরভ ও তার চার বন্ধু মিলে পিয়াইন নদীতে গোসল করতে নামে। এসময় স্রোতের টানে সৌরভ পানিতে তলিয়ে যায়।

স্থানীয় লোকজন, প্রশাসন ও দমকল বাহিনীর সহায়তায় গতকাল কামাল শেখের লাশ উদ্ধার করা হয়। আর আজ সকালে জাফলং জিরো পয়েন্ট থেকে নিখোঁজ অপর পর্যটক কলেজছাত্র ফয়সল হোসেন সৌরভের লাশ উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *