সিলেটে অপহরনের খবরে মহাসড়ক অবরোধ, ওসির আশ্বাসে প্রত্যাহার

Slider জাতীয় সিলেট

সিলেট প্রতিনিধি :: সিলেট সদরের মোগলগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল হুদা ও তার ম্যানেজার আমিনুল ইসলাম অপহরনের খবরে উত্তেজিত হয়ে উঠে ইউনিয়নের জনতা অবরোধ করে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক। এ অবরোধ রাত থেকে মধ্যরাত ২ ২টা পর্যন্ত থাকে। এরপর পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে ও শাহজামাল নুরুল হুদা ও তার ম্যানেজারকে দুষ্কৃতিদের হাত থেকে পুলিশ প্রশাসন উদ্ধার করেছে এই খবরে জনতা অবরোধ প্রতাহার করে।

উল্লেক্ষ্য, মোগলগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য শাহজামাল নুরুল হুদা ও তার ম্যানেজার আমিনুল ইসলাম অপহরনের খবর শুনে ইউনিয়নের উত্তেজিত জনতা রাত সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের হাউসায় টায়ার জালিয়ে সড়কে অবরোধ করে। এ অবরোধ প্রায় ১-৩০মিনিট পর্যন্ত চলে। এতে সড়কের দুপাশে শত শত যানবাহ আটকা পড়ে। তারা শাহজামাল নুরুল হুদাকে মুক্ত করে না দেওয়া পর্যন্ত ঘরে ফিরবেনা বলে দাবি জানায়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন, জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহমদ, সিলেট জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহানুর ও মোগলগাওঁ ইউনিয়নের চেয়ারম্যান মো. হিরন মিয়া ঘটনাস্থলে এসে পৌছেন। জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহমদ উভয় জনপ্রতিনিধিদেরকে সাথে নিয়ে অবরোধ তুলে নেওয়ার অনুরোধ জানান। ওসি আশ্বাস দিয়ে বলেন আমরা খবর পেয়েছি শাহজামাল নুরুল হুদা ও তার ম্যানেজারকে দুষ্কৃতিদের হাত থেকে ইতোমধ্যে পুলিশ প্রশাসন উদ্ধার করেছে। এরই প্রেক্ষিতে জনতা অবরোধ প্রতাহার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *