গাজীপুরে কলেজ ছাত্র খুন

Slider গ্রাম বাংলা

im

গাজীপুর: গাজীপুরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে তার লাশ বিটিসিএল’র একটি বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম জনি (১৫)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের বাড়িয়ালী গ্রামের জাকির হোসেনের ছেলে এবং টিএন্ডটি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

জয়দেবপুর থানার এস আই মোঃ মোমিন মিয়া ও নিহতের নানা আওয়ামীলীগ নেতা জুলহাস উদ্দিন জানান, বুধবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় জনি। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায় নি। পরদিন বৃহস্পতিবার সকালে নলজানিস্থ গাজীপুর টেলিফোন এক্সচেঞ্জ অফিসের উত্তরে বিটিসিএল’র সেগুন বাগানের একটি পুকুরের পাড়ে তার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারালো অস্ত্রে তার ঘাড় ও গলার অধিকাংশটুকু কাটা ছিল এবং পেট ও পা’সহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, বুধবার রাতে নির্জনস্থানের ওই বাগানে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও ঘাড়সহ গলার অধিকাংশটুকু কেটে তাকে হত্যা করে পালিয়ে যায়। তবে কি কারণে সে খুন হয়েছে তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *