কমলাপুরে যাত্রীদের বাড়তি চাপ, ট্রেনযাত্রায় বিলম্ব

Slider গ্রাম বাংলা জাতীয়
কমলাপুরে যাত্রীদের বাড়তি চাপ, ট্রেনযাত্রায় বিলম্ব

ঈদের আগের দিন আজ কমলাপুরে যাত্রীদের বাড়তি চাপের সঙ্গে যোগ হয়েছে ট্রেনের বিলম্বের সমস্যা। বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে অসংখ্য যাত্রী ট্রেনে চড়ার জন্য ভিড় করেন।

সকাল থেকেই প্ল্যাটফর্মে ট্রেন আসতে দেরি হলেও আসন আর দাঁড়ানোর জায়গা পূর্ণ হতে সময় লাগছে না। বেশিরভাগ ট্রেনের ছাদেও পা ফেলার জায়গা নেই।স্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী জানান, আজ শুক্রবার ঈদযাত্রার শেষ দিনে কমলাপুর থেকে ৫৩টি ট্রেন ছেড়ে যাবে। অতিরিক্ত যাত্রীর চাপের কারণে কয়েকটি ট্রেন দেরি করেছে।

জানা যায়, উত্তরবঙ্গের কয়েকটি ট্রেন দেরি করে ছাড়ায় ভোগান্তি হয়েছে ঘরমুখো মানুষের। নীলসাগর এক্সপ্রেস ছাড়ার কথা ছিল সকাল ৮টায়। কিন্তু সেটি ছেড়ে গেছে আড়াই ঘণ্টা দেরিতে। খুলনার সুন্দরবন এক্সপ্রেস ৭টা ২০ মিনিটে ছাড়ার কথা থাকলেও সেটি ছেড়ে যায় ৯টা ২০ মিনিটে। রাজশাহীর ধূমকেতু এক্সপ্রেস সকাল ৬টার বদলে কমলাপুর ছাড়ে ৭টা ৫ মিনিটে। দেওয়ানগঞ্জগামী ঈদের বিশেষ ট্রেনটি ছাড়ার কথা সকাল পৌনে ৯টায়। ৫০ মিনিট দেরি করে ট্রেনটি ছেড়ে যায় সকাল ৯টা ৩৫ মিনিটে। রংপুর এক্সপ্রেস ৯টায় ছাড়ার কথা থাকলেও কমলাপুরে আসতেই বেজে যায় ১০টা। দিনাজপুরের একতা এক্সপ্রেস সকাল ১০টায় রওনা হওয়ার কথা থাকলেও সাড়ে ১০টা পর্যন্ত সেটি ছাড়েনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *