বগুড়ায় ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

Slider গ্রাম বাংলা
বগুড়ায় ট্রাক চাপায় মা-মেয়ে নিহত
বগুড়া জেলার দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের চালক গুরুত্বর আহত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২ টার দিকে দুপচাঁচিয়া মেইল বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন জেসমিন (২৭) ও তার মেয়ে সুমাইয়া (৮)। এ ঘটনায় নিহত জেসমিনের স্বামী মোটর সাইকেল চালক সাজু (৩২) গুরুত্ব আহত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সে আদমদীঘি উপজেলার সান্তাহার কাশশিল্লা গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, ওই সময়ে সাজু তার স্ত্রী ও মেয়েকে নিয়ে মেইল বাসস্ট্যান্ড এলাকায় তার মালিকানাধীন সুমাইয়া ক্লিনিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বাস্ট্যান্ডে পেছন দিক থেকে আসা বগুড়াগামী সিমেন্ট বোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাজুর স্ত্রী জেসমিন নিহত হয়। গুরুত্বর আহত অবস্থায় শিশু সুমাইয়া ও সাজুকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমাইয়াকে মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার ওসি আব্দুর রাজ্জাক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ এ ঘটনায় ট্রাকটি করেছে তবে চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *