গদি হারানোর ভয়ে সরকার বন্যার কথা ভুলে গেছে –ডা.মাজহার

Slider বাংলার মুখোমুখি

21100925_1469587503129833_521780519_n

 

 

 

 

 

 

গাজীপুর: বাংলাদেশের মানুষ আজ একদিকে ভয়াল বন্যার প্রাকৃতিক দুর্যোগ এবং অন্যদিকে বিনাভোটের সরকারের সৃষ্ট রাজনৈতিক দুর্যোগের ভেতর হাবুডুবু খাচ্ছে। ক্ষমতাসীনদের উজান পানির ভ্রান্ত পরিকল্পনায় কোটি মানুষের বাড়ীঘরে হাহাকার চলছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে বিএনপি নেতাকর্মীরা যখন অসহায় মানুষের পাশে সাহায্য নিয়ে যাচ্ছে, তখন আওয়ামীলীগের নেতারা ক্ষমতা হারানোর আতংকে উল্টাপাল্টা বক্তব্য দিয়ে যাচ্ছে। তার সাথে শুরু হয়েছে উচ্চ আদালতকে অবমাননা ও গালাগালির করার মহাপ্লাবন। দেশের অসহায় মানুষকে পর্যাপ্ত সাহায্য দিতে ব্যর্থ হয়ে,সরকারী দল বিচারকদের বিরুদ্ধে বেসরকারী কর্মসূচি ঘোষনা করেছে। এসবকিছুই অগণতান্ত্রিক রং-হেডেড মানসিকতার প্রতিফলন। বিনাভোটের সংসদের চিন্তায় এবং গদি হারানোর ভয়ে সরকার বন্যার কথা ভুলে গেছে।

গাজীপুরে তুরাগ নদের বন্যাকবলিত কালাকুর গ্রামের দুর্গত মানুষের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে ত্রান সামগ্রী ও বিনামূল্যে ঔষধ বিতরনকালে এসব কথা বলেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম। তিনি আরো বলেন, শহীদ জিয়ার গণমুখী রাজনীতি, গণতন্ত্রের অতন্দ্রপ্রহরী খালেদা জিয়ার নেতৃত্ব, এবং স্বনির্ভর বাংলাদেশের বলিষ্ঠ কন্ঠস্বর তারেক রহমানের অনুপ্রেরণা দিয়ে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে অচিরেই এ ব্যর্থ সরকারের বিদায় ঘন্টা বাজানো হবে।

ত্রান এবং ঔষধ বিতরনে উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে ছিলেন জেলা জিয়া পরিষদের সাংগঠনিক সম্পাদক,বিএনপি নেতা আসাদুজ্জামান সোহেল, সদর থানা জিয়া পরিষদ সভাপতি মাফিকুর রহমান সেলিম, সাধারন সম্পাদক আজহার মন্ডল,গাজীপুর পৌর বিএনপি নেতা ইজ্জত আলী, ওয়ার্ড সহসভাপতি মোসলেম উদ্দিন, বিএনপি নেতা আঃ মজিদ, যুবদল নেতা নুরুল হক,নাজমুল আলম, মোয়াজ্জেম হোসেন, হালিম শিকদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *