নেইমার জাদুতে ৬ গোল দিল পিএসজি

Slider খেলা

5

পিএসজির জার্সিতে লিগ ওয়ানের অভিষেকের পর প্যারিসে ঘরের মাঠে আরও উজ্জ্বল ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এবার নিজে দুই গোল তো করলেনই, সতীর্থদের দিয়ে করালেনও দু’টি।

আর তারই ফলাফল হিসেবে ৬ গোলের বিশাল জয় পেল পিএসজি।

রবিবার রাতে পিএসজির মাঠ ছিলো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারময়। আর তারই জের ধরে দে পাঁসে তুলুজকে ৬-২ গোলে হারিয়েছে মৌসুমের সবচেয়ে আলোচিত ক্লাবটি। পুরো ম্যাচেই অপ্রতিরোধ্য ছিলেন নেইমার। ১৩ আর ২৬ মিনিটে তার শট আর হেড বার ঘেঁষে বেরিয়ে যায়। ১৮ মিনিটে অবশ্য খেলার ধারার বিপরিতে গোল দিয়ে বসে তুলুজ।

তবে ৩১ মিনিটে গিয়ে আর ঠেকানো যায়নি নেইমারকে। বাঁ দিক থেকে বল দিয়ে বক্সে ঢুকে যান বিশ্বের সবচেয়ে দামি এই খেলোয়াড়। ব্যাকহিল দিয়ে প্রথমে বল দিয়েছেন আদ্রিওঁ রাবিওরকে, তিনি গোল করতে না পারলে ফিরতে শটে বল জালে জড়িয়ে উল্লাসে মাতেন তিনি। সমতায় ফেরে পিএসজি। ৪ মিনিট পরই এই রাবিও আরেক গোল দিয়ে লিড বাড়িয়ে নেন।

বিরতির পর মার্কো ভেরাত্তি লাল কার্ড পেয়ে বেরিয়ে গেলে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। এর কিছুক্ষণ পর ৭৫ মিনিটে নেইমারকে বক্সে ফেলে দিলে পেনাল্টি পায় স্বাগতিকরা। গোল করে এডিসন কাভানি আরও এগিয়ে নেন দলকে। ৭৮ মিনিটে থিয়াগো সিলভার আত্মঘাতি গোলে ব্যবধান কমলেও মিনিট দু’য়েক পর তা আবার বেড়ে যায় হেভিয়ের পাস্তুরের দুর্দান্ত শটে। তার দুই মিনিট পর নেইমারে কর্নার থেকে গোল করেন লেইভিন কুরজাওয়া।

ইনজুরি টাইমে আবারও সেই নেইমার জাদু। চারজন ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ পায়ের শটে গোল করেন বার্সেলোনা ছেড়ে আসা এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *