মাছ ব্যবসায়ী আটকের প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

Slider গ্রাম বাংলা

_74763রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে সেলিম (৩৫) নামের এক মাছ ব্যবসায়ীকে মাদক ব্যবসার অভিযোগে আটকের প্রতিবাদে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী। প্রতিবাদকারীরা রাত সাড়ে ৮টা থেকে পৌনে ১০টা পর্যন্ত মহাসড়কের মাওনা ওড়াল সেতুর দক্ষিণ পাশে সড়ক অবরোধ করে । পরে কোন মামলার ওয়ারেন্ট না থাকলে আসামি ছেড়ে দেওয়ার শর্তে অবরোধ প্রত্যাহার করে এলাকাবাসি।
আটককৃতের স্বজনদের সূত্রে জানা যায়, সোমবার সন্ধায় শ্রীপুর থানা পুলিশের পিএসআই আবু বক্কর সিদ্দিক সেলিমকে আটক করে। সে উপজেলার মাওনার দারগাচালা এলাকার তাহের আলীর ছেলে। তাকে আটকের প্রতিবাদে এলাকাবাসি ৪লেন সড়কের দুই পাশে টায়ার জ্বালিয়ে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে। সেলিমকে না ছাড়া পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখবে বলে জানিয়েছিলেন তারা।

শ্রীপুর থানার পিএসআই আবু বক্কর সিদ্দিক জানান, গ্রেপ্তারকৃত সেলিম চিহ্নিত মাদক ব্যবসায়ী। শ্রীপুর থানায় দায়ের করা একটি মাদক মামলার সে ওয়ারেন্টের আসামি হওয়ায় তাকে সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) দেলোয়ার হোসেন জানান, একজনকে আটকের প্রতিবাদে সড়কে টায়ার জ্বালিয়ে প্রতিবাদ করছে এলাকাবাসি। পরে আটককৃতের স্বজন ও শ্রীপুর থানা পুলিশের সাথে কথা বলে কোন মামলায় ওয়ারেন্ট না থাকলে সেলিমকে ছেড়ে দেওয়া হবে এমন আশ্বাস দেওয়া হলে প্রতিবাদকারীরা অবরোধ তুলে নেয়। এ ঘটনায় কিছু সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। রাত ১০টার আগেই যান চলাচল স্বাভাবিক হয়।
রাতুল মন্ডল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *