গোপালগঞ্জে দেড় লাখ সদস্য সংগ্রহের টার্গেট বিএনপির

Slider গ্রাম বাংলা

Gopalgonj Photo-3
এম আরমান খান জয়,গোপালগঞ্জ: আওয়ামী লীগ অধ্যুষিত গোপালগঞ্জে দেড় লাখ সদস্য সংগ্রহের টার্গেট নিয়ে মাঠে নেমেছে বিএনপি। জেলার কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় সদস্য ফরম বিতরণ ও সংগ্রহের মাধ্যমে তারা এই কার্যক্রম শুরু করেছে। আগামী পহেলা সেপ্টেম্বর পর্যন্ত সদস্য সংগ্রহ কার্যক্রম চলবে বলে বিএনপির দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছেন।
গোপালগঞ্জ সদর উপজেলার আড়পাড়ায় জেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের বাস ভবনে আলাপকালে ওই নেতা বলেন, জেলায় দেড় লাখ সদস্য সংগ্রহ করার লক্ষ্য নিয়ে কাজ শুরু করা হয়েছে। ইতিমধ্যে মুকসুদপুর, কাশিয়ানি ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে সদস্য সংগ্রহ ও জেলার প্রতিটি ইউনিয়ন এবং পৌর-এলাকায় দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে ফরম বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, তারা যদি টার্গেটের অর্ধেকটাও পূরন করতে পারেন তাতেই তারা খুশি। আর সদস্য সংগ্রহে তারা ব্যাপক সাড়া পাচ্ছেন বলেও জানান।
এ সময় জেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবুল খায়ের, সহ-সাধারন সম্পাদক আজিজুর রহমান বেনো, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক নাসরিন আক্তার, সদর উপজেলা বিএনপি সভাপতি ওমর ফারুক, সাধারন সম্পাদক আলমগীর ফকির, জেলা ছাত্রদল সভাপতি রিয়াজ উদ্দিন লিপটন, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম, যুবদলের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

এম আরমান খান জয় , গোপালগঞ্জ।
মোবাইল : ০১৯৫২-৫১৮০৮২
তারিখ : ৩১.০৭.২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *