গোপালগঞ্জে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বাবাকে হত্যা করা হলেও মামলায় তার কোনো উল্লেখ নেই

Slider গ্রাম বাংলা

Photo-1-1এম আরমান খান জয়,গোপালগঞ্জ : গোপালগঞ্জে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বাবা কাজী মাহাবুব (৫০) খুন হওয়ার ঘটনার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় নিহতের স্ত্রী তাপসী রাবেয়া বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় এ মামলাটি দায়ের করেন। এ মামলায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো চার পাঁচজনকে আসামি করা হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা জানান, গোপালগঞ্জে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় কাজী মাহাবুবকে হত্যা করা হলেও মামলায় তার কোনো উল্লেখ নেই। মামলার বিবরণে বাদী উল্লেখ করেছেন, জমি জমার বিরোধে হত্যাকান্ড ঘটেছে।
নিহত কাজী মাহবুবের বাড়িতে গেলে এ বিষয়ে কেউ কোনো কথা বলতে রাজি হননি।
ওসি আরো জানান, আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। একজনকেই ধরতে পারলে হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যাবে। বিষয়টি গুরুত্বসহকারে পযর্বেক্ষণ করা হচ্ছে। তবে মামলার স্বার্থে আসামিদের নাম প্রকাশ করেনিনি তিনি।

উল্লেখ, গোপালগঞ্জ শহরের পাবলিক হল রোডের বাসিন্দা কাজী মাহবুবের মেয়ে স্থানীয় বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। তাকে প্রায়ই উত্যক্ত করতো এলাকার ছেলে আকাশ। এ নিয়ে তাকে বেশ কয়েকবার নিষেধ করলেও তা না শুনে সে মেয়েটিকে আরো বেশি করে উত্যক্ত করে।

এক পর্যায়ে কাজী মাহবুব এ ব্যাপারে থানা পুলিশে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ বেশ কিছুদিন আগে আকাশকে ধরে নিয়ে যায়। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। এরপর গত শনিবার রাত ৯টার দিকে গোপালগঞ্জ শহরের পাবলিক হল রোডে নিজ বাসার কাছে দুর্বৃত্তরা কাজী মাহবুবকে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। গত রোববার দিবাগত গভীর রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাজী মাহাবুব মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *