দিনাজপুরের বীরগঞ্জে ৫ম শ্রেণীর ছাত্রীর শৃলতাহানীর বিচার চেয়ে অবেদন

Slider গ্রাম বাংলা
SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জের এক ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা, শৃলতাহানীর বিচার চেয়ে অবেদন করেছে তার অভিভাবক।
অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার মরিচা ইউনিয়নের ৮১ নং মরিচা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও মরিচা (মন্ডলপাড়া নতুনবাড়ী) গ্রামের মিঠু মিয়ার কন্যা মোছাঃ শিমা আক্তার (১০) কে গত ২১ জুলাই শুক্রবার বাড়ীতে রেখে বাবা কাজের উদ্দেশে ও মা অশুস্থ বোনকে দেখতে যায়। শুক্রবার জুম্মার নামাজের সময় প্রতিবেশী মৃত তাজিমদ আলীর পুত্র লম্পট শহীদ মিয়া (৩৮) বাড়ীতে প্রবেশ করে রান্না ঘরে ঢুকে স্কুল ছাত্রীকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। মেয়েটির চিৎকার করিলে লম্পট শহীদ পালিয়ে যায়। ধস্তাধস্তিতে মেয়েটির শরীরিরের কাপড় চপড় খুলে ও ছিড়ে যায় এবং শরীরিরের বিভিন্ন যায়গায় আঘাত পায়।
এব্যপারে স্কুল ছাত্রীর মা অহেজা খাতুন জানায়, আমি মোবাইলের মাধ্যমে ঘটনাটি যেনে বাড়িতে এসে প্রতিবেশীদের এবং শহীদের আত্মিয় স্থানীয় ইউপি সদস্য ও বিদ্যালয়ের মেনেজিং কমিটির সভাপতি মোঃ মোজাম্মেল হককে ঘটনাটি জানালে তিনি আইনের আশ্রয় নিতে বাধা দিয়ে স্থানীয় ভাবে বিচারের কথা বলে। ইউপি সদস্য ২২ জুলাই শনিবার রাত্রে স্থানীয় ১টি মিল চাতালে বিচার বসার কথা বলে কাল ক্ষেপন করে শহীদকে তাড়ীয়ে দেয়।
অভিযোগে তিনি আরো জানায়, প্রায় ১ বছর পূর্বে শহীদের বড় ভাই আনিছুর রহমান স্কুল ছাত্রী শিমা আক্তার সঙ্গে এরুপ ঘটনা ঘটালে স্থানীয় লোকজন তাকে শাস্তি দেওয়ার পর হতে তারা প্রতিশোধের নেষায় বিভিন্ন ভাবে তাদের ক্ষতি করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে এরুপ ঘটনা ঘটায়।
বর্তমানে তারা ৫ম শ্রেণীর স্কুল ছাত্রী শিমা আক্তারের নিরাপত্তা ও শৃলতাহানীর ন্যায় বিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রট এর আশু হস্তক্ষেপ কামনা করেন।

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *