মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধাকেমারপিটেরঘটনায়এলাকায়বিক্ষোভ

Slider গ্রাম বাংলা

Morrelgonj Photo 23.7.(1)এস.এম. সাইফুলইসলামকবির, বাগেরহাটঅফিস : বাগেরহাটের মোরেলগঞ্জেআব্দুলগনিখা(৭২) নামে এক মুক্তিযোদ্ধাকে মারপিটেরঘটনা ঘটেছে। আজরবিবার ২৩জুলাই বেলা ৯টার দিকেবিশারীঘাটাবাজারে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে মোরেলগঞ্জহাসপাতালেভর্তি করাহয়েছে। তারবাড়িসদরইউনিয়নেরবিশারীঘাটাগ্রামে। এ ঘটনারপ্রতিবাদে ও বিচারের দাবিতে বেলা ১১টায় শহরেবিক্ষোভমিছিলকরেছেক্ষুব্ধএলাকাবাসি।

আওয়ামীলীগ নেতা মো. আলীখান, ওয়ালিউররহমান, ওয়ার্ড মেম্বর জাহাঙ্গীর হোসেনযুবলীগ নেতা বেল্লালফরাজী ও মুক্তিযোদ্ধা মালেকমৃধাবিক্ষোভমিছিলের নেতৃত্ব দেন।

এই ঘটনাসম্পর্কে সংশ্লিষ্টইউপি চেয়ারম্যানমাহমুদ আলীজানান, মুক্তিযোদ্ধা গনিখা’রউপরহামলারপ্রতিবাদে সকাল থেকে বিশারীঘাটাবাজারেরসকল দোকান-পাঠবন্ধকরে দেন ব্যবসায়ীরা। পরে চেয়ারম্যানেরহস্তক্ষেপে ওই বাজারেরপরিবেশ স্বাভাবিকহয়।

এ সম্পর্কে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদেরপ্রশাসক ও উপজেলানির্বাহীকর্মকর্তামুহাম্মদ ওবায়দুররহমানবলেন, ‘বিচারপ্রার্থীদেরকেলিখিতঅভিযোগ দেওয়ারজন্য পরামর্শ দেওয়াহয়েছে। আইনগতব্যবস্থা নেওয়াহবে’।

ঘটনাটিসম্পর্কে থানারওসি মো. রাশেদুলআলমবলেন, ‘মুক্তিযোদ্ধার উপরহামলার কথ শুনেছি। লিখিতঅভিযোগ পেলেব্যবস্থা নেওয়াহবে।

এ বিষয়ে অভিযুক্ত মো. আনছারআলীমুন্সিমুঠোফোনে সাংবাদিকদেরকেবলেন, ‘জমিজমাসংক্রন্তবিরোধের জেরধরেআজসকালে মুক্তিযোদ্ধা গনিখাআমাকেমারপিটশুরুকরে। এ সময় দু’জনেরমধ্যে হাতাহাতিরঘটনা ঘটে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *