গোপালগঞ্জের কোটালীপাড়ায় এস.এল.আর কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ আহত-২

Slider গ্রাম বাংলা

Gopalgonj Photo-4এম আরমান খান জয়,গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাধারণ ছাত্রদের দু’গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে ২ জন।
জানা যায়, মঙ্গলবার কলেজের বানিজ্যিক শাখার ১ম বর্ষের ছাত্র, সোনাটিয়া গ্রামের আঃ রব খানের ছেলে জাহিদুল ইসলাম (২১) যথারীতি ক্লাশ রুমে ঢুকতে গেলে কলেজের সাবেক জি এস শামীম দাড়িয়া গ্রুপের এক ছাত্র তাকে ভিতরে ঢুকতে বাধা দেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে এ সংঘর্ষ বাধে। এতে শামীম দাড়িয়ার নেতৃত্বে তার গ্রুপের সুমন দাড়িয়া, সাহিন দাড়িয়া, মেরাজ দাড়িয়াসহ প্রায় অর্ধশত ছাত্র একত্রিত হয়ে অতর্কিত হামলা চালালে জাহিদুল ইসলাম (২১) ও মানবিক শাখার এইচ এস সি পরীক্ষার ফল প্রত্যাশী একই গ্রামের জাফর শেখের ছেলে শরীফুল শেখ (২১) আহত হয়।
এ সময় সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন কালে ছবি তুলতে গেলে এটা কোটালীপাড়া বলে সাংবাদিকদের বাধা দেয় হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
খবর পেয়ে কোটালীপাড়া থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কলেজে থমথমে অবস্থা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *