শচীনকে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে চাইছেন শাস্ত্রী

Slider খেলা

robi_shastriটিম ইন্ডিয়ার হেড কোচ নির্বাচিত হওয়ার পর শচীন টেন্ডুলকারকে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে চেয়েছেন রবি শাস্ত্রী। ভারতীয় সংবাদ মাধ্যমকে শাস্ত্রী জানান, পরামর্শদাতা হিসেবে রাহুল দ্রাবিড় ও জাহির খানের সঙ্গে কাজ করতে পারলে তিনি খুশি হবেন। কিন্তু বিসিসিআই তার পছন্দের সহকারী বাছাইয়ে সিলমোহর দেওয়ার পর রবি শাস্ত্রী ব্যাটিং পরামর্শদাতা হিসেবে শচীন টেন্ডুলকারকে চেয়েছেন বলে জানা গেছে।

বোর্ডের শীর্ষ কর্তাদের শাস্ত্রী বলেছেন, টিম ইন্ডিয়ার বিদেশ সফরের সময় শচীনকে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে পেতে তিনি আগ্রহী। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ কথা জানানো হয়।

উল্লেখ্য, বোর্ডের যে ক্রিকেট পরামর্শদাতা কমিটি শাস্ত্রীকে কোচ হিসেবে বেছে নিয়েছে সেই কমিটির অন্যতম সদস্য শচীন। কমিটি বিদেশ সফরে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে রাহুল দ্রাবিড় ও বোলিং কোচ হিসেবে জাহির খানের নাম সুপারিশ করেছিল।

এবার ব্যাটিং পরামর্শদাতা হিসেবে শাস্ত্রী শচীনের নাম ভাসিয়ে দিলেন। সংবাদ মাধ্যমকে বোর্ডের একাধিক কর্মকর্তা জানিয়েছেন, পরামর্শদাতা নিয়োগ নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নেওয়া হবে না। বিষয়টি উপযুক্ত সময়ে খতিয়ে দেখা হবে। আপাতত শ্রীলঙ্কা সফরে দলের সঙ্গে থাকছেন না কোনও পরামর্শদাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *