সেরা স্মার্টফোনের স্বীকৃতি পেল স্যামসাং গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাস

Slider তথ্যপ্রযুক্তি

samsung9এশিয়ান মোবাইল অ্যাওয়ার্ডস ২০১৭ তে গ্যালাক্সি ‘বেস্ট স্মার্টফোন’ স্বীকৃতি পেয়েছে স্যামসাং ইলেকট্রনিক্সের গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাস।

নতুন গেম-চ্যাঞ্জিং মোবাইল নিয়ে সাংহাইয়ে অনুষ্ঠিত এশিয়ার সবচেয়ে বড় মোবাইল ইভেন্ট মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ওই স্বীকৃতি দেয়া হয়। জিএসএমএ’র সহযোগিতায় ২৮ জুন থেকে ১ জুলাই পর্যন্ত এ ইভেন্ট অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে এশিয়ার বড় বড় মোবাইল ইন্ডাস্ট্রি এবং নেতৃস্থানীয় সংস্থা তাদের সর্বশেষ সংস্করণগুলোর প্রদর্শনী করেছে। এশিয়ান মোবাইল অ্যাওয়ার্ডস ২০১৭ তে ‘বেস্ট স্মার্টফোন’ অ্যাওয়ার্ড গ্রহণ করেন স্যামসাং ইলেকট্রনিক্স চীনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট টং ওয়াং।
‘বেস্ট স্মার্টফোন’ নির্বাচনে বিশিষ্ট সাংবাদিক, বিশেষজ্ঞ ও বাজার বিশ্লেষকদের একটি দল কাজ করেছে। ‘বেস্ট স্মার্টফোন’ নির্বাচনের ক্ষেত্রে মোবাইলের গঠন এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা থেকে শুরু করে ব্যবহারের সারল্য, দাম এবং পূর্ণাঙ্গ সংস্করণসহ সবকিছু বিবেচনায় রাখা হয়েছে।
স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, এ বছর গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাসের যাত্রার মাধ্যমে বিশ্বকে নতুনভাবে উপভোগের সুযোগ দিয়েছে স্যামসাং। চমৎকারভাবে সাজানো এ ফ্ল্যাগশিপ ডিভাইস দুইটি এমডব্লিউসি সাংহাই ২০১৭ তে ‘বেস্ট স্মার্টফোন’ অ্যাওয়ার্ড পেয়েছে, যা গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাসের সাফল্যে একটি নতুন পালক।
তিনি বলেন, গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাস হ্যান্ডসেটের প্রিবুকিংয়ের সময় থেকেই বাংলাদেশী গ্রাহকরা অসাধারণ সাড়া দিয়েছে। বৈপ্লবিক নকশায় সাজানো এ ডিভাইস দুইটি গ্রাহকদের আনন্দ দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *