ডিমলায় গাঁজা ও ইয়াবাসহ-২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Slider ফুলজান বিবির বাংলা

IMG_20170708_224956

মোঃ জাহিদুল ইসলাম ডিমলা প্রতিনিধিঃ।। নীলফামারী জেলার  ডিমলা উপজেলায় ৭ জুলাই শুক্রবার দিনগত রাতে পুলিশের মাদক বিরোধী অভিযানে প্রথক-প্রথক স্থান থেকে ১ গ্রাম গাঁজাসহ একজন ও ১৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আরো একজনকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার সদর ইউনিয়নের উত্তর তিতপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র মোঃ অহিদুল ইসলাম(৫২)। উপজেলার ৬ নং ডালিয়া এলাকার মোঃ আজিজার রহমানের পুত্র মোঃ নুর আমিন (৩৩)।
ডিমলা দায়িত্বরত সেকেন্ড অফিসার মোঃ রাশেদুজ্জামান রাশেদ জানান, মাদকদ্রব্য বিক্রেতা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন যায়গায় তার নিজ দেহের বিভিন্ন স্থানে গোপনে গাঁজার পুরিয়া রেখে ভ্রাম্যমান ভাবে বিক্রয় করে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে তাকে উপজেলা ডাক বাংলার পাশ্বে পাঁকা রাস্তার উপর গত ৭ জুলাই দিবাগত রাত আনুমানিক ১.৩০ মিনিটে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

অপরদিকে ডিমলা এসআই মোঃ আতিকুর রহমান তার সঙ্গিয় ফোর্স সহ গোপন সংবাদের ভিতিত্তে একই রাতে উপজেলার ২ নং ডালিয়া বাজারের জনৈক হাবিবুর রহমান কাজীর বাড়ির পাশ্বে কাঁচা রাস্তার উপর ভোর রাতে মাদকস¤্রাট নুর আমিন পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান সরিয়ে ফেলে পালানো চেষ্টার কালে তার সাথে থাকা ১৩ পিচ ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যকসায়ীদের বিরুদ্ধে ডিমলা থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মাদক ব্যবসায়ী অহিদুলের বিরুদ্ধে একটি মামলা যাহার নং- ১০ ও নুর আমিনের বিরুদ্ধে মাদক মামলা যাহার নং- ১১ দায়ের করা হয়েছে। তারিখঃ ০৮-০৭-২০১৭ ইং এবং আসামীদের ০৮ জুলাই শনিবার দুপুরে জেলার জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *