গ্রাম পুলিশকে ‘মারধর’, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

Slider গ্রাম বাংলা

Accused Chairman Jahangir Alam Khokan(1)

 

 

 

 

 

 

 

 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মারধরের অভিযোগে গ্রাম পুলিশের এক সদস্য বাদী হয়ে মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গ্রাম পুলিশের সদস্য নিতাই (৪৮) বাদী হয়ে মঙ্গলবার রাতে মামলাটি করেন। মামলায় আসামি করা হয় মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকনকে। নিতাই ওই ইউনিয়নের শিরিশগুরি গ্রামের র্স্বগ্রীয় সুবল চন্দ্র বর্মনের ছেলে।

মামলায় বলা হয়, ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ গত ৭ জুন শ্রীপুরের বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও গুচ্ছ গ্রাম পরিদর্শনে যান। এ সময় গ্রাম পুলিশকে বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে না বলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বক্তব্য দেন নিতাই। বিভাগীয় কমিশনার চলে যাওয়ার পর ওই দিনই নিতাইকে পরিষদে অবরুদ্ধ করে লাঠিপেটা করেন জাহাঙ্গীর। পরে স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন বলে মামলায় উল্লেখ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন বলেন, “বিভিন্ন কাজে নিতাইকে নিয়মিত পাওয়া যায় না, এজন্য তাকে শাসন করেছি মাত্র। পাশাপাশি মারধরের বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, “পুলিশ তদন্ত করে দেখুক”।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নিতাইয়ের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মামলায় শুধু চেয়ারম্যান জাহাঙ্গীরকে আসামি করা রয়েছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *