দেশে দুর্নীতি নিত্য দিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে –শ্রীপুরে রফিকুল ইসলাম বাচ্চু

Slider গ্রাম বাংলা

received_1833378770323639(1)

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গণতান্তিক সরকার না থাকায় দেশে ব্যাপক ভাবে দূর্নীতির বিস্তার ঘটেছে। লুটপাট, খুন, ধর্ষণ ও সন্ত্রাস আজকে নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা: রফিকুল ইসলাম বাচ্চু।

১৩ই জুলাই মঙ্গলবার গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের পাঠানটেক এলাকায় স্থানীয় বিএনপি’র আয়োজনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শুধু জাতীয় সংসদই অনির্বাচিত নয়, স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলো সরকারী দলের লোকজন জোর করে দখল করে নেয়ায় এপ্র্রতিষ্ঠানগুলোও অকার্যকর প্রতিষ্ঠানে রূপ নিয়েছে। তিনি আরো বলেন, বর্তমান সরকার বিএনপিকে বাদ দিয়ে একটি পাতানো নির্বাচনের চেষ্টা করে পুনরায় ক্ষমতা দখলের চেষ্টা করছে। নির্দলীয় সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন জনগণ মেনে নিবে না। যা দেশের জনগণ বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার আহ্বানে সাড়া দিয়ে প্রতিহত করবে। আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দিয়ে সরকার বিরোধী আন্দোলনকে চাঙ্গা করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে আহ্বান জানান। তিনি বিচার বর্হিভূত হত্যাকান্ডেরও কঠোর সমালোচনা করেন।

স্থানীয় ওয়ার্ড বিএনপি’র সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বের বরমী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মাসুদ সরকারের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন,উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন,গোসিংগা ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি নাসির মড়ল, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আকন্দ, উপজেলা যুবদলের সভাপতি সাফায়েত হোসেন আকন্দ, ছাত্রদলের সভাপতি সাইফুল হক মোল্ল্যা প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, উপজেলা ওলামা দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুবদল নেতা বিল্লাল হোসেন, তোফাজ্জল সরকার, এরশাদ সরকার, আক্তার হোসেন, দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রেজাউল করিম খোকন, শ্রীপুর মুক্তিযোদ্ধা কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মনসুর আকন্দ, সাধারণ সম্পাদক রাজীব মন্ডল, ছাত্রনেতা সাইফুল ইসলাম পলাশ, তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাকিবুল হাসান আকন্দ, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রনি, স্বেচ্ছাসেবক নেতা আবু বকর সিদ্দিক প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *