শ্রীপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

Slider গ্রাম বাংলা

SRiPUR(GAZiPUR)--11.06.2017--শ্রীপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ঃ গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রাম থেকে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রিকালে তাকে আটক করা হয়।

আটককৃত জসিম উদ্দিন (৩০) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার ধজানগর গ্রামের গ্রামের ফজলু মিয়ার ছেলে।

শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন বলেন, জসিম উদ্দিন স্থানীয় অপর মাদক ব্যবসায়ীর কাছে গাঁজা বিক্রি করছিল মর্মে গোপন সংবাদ পেয়ে কবিরের ঘরের সামনে থেকে ৩কেজি গাজাঁসহ তাকে আটক করা হয়েছে। ঘটনার সময় কবির পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিক নিহত

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের কাইচ্চাগড় নামক স্থান এ দূর্ঘটনা ঘটে।
নিহত শ্রমিক রেজাউল হক শাহ্জাহান (৫০) উপজেলার গোসিংঘা ইউনিয়নের নারয়ণপুর গ্রামের মৃত সুবাহান মিয়ার ছেলে। সে শ্রীপুর পৌর এলাকার ছাপিলা পাড়া এলাকার হ্যামস পোশাক কারখানায় প্যাটান মাস্টার (কাটিং ম্যানেজার) পদে চাকুরি করত।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক মো.আবুল হাসান জানান, রোববার সকালে রেজাউল মোটর সাইকেল নিয়ে তার কর্মস্থলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রমজান মাস থাকায় অফিস টাইম সকালে করা হয়েছে। নিজের মোটর বাইকে করে শ্রীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের নারায়নপুর এলাকায় আসলে কাপাসিয়াগামী একটি দ্রুত গতির বেপরোয়া লড়ি তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
তিনি আরো জানান,খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পুলিশ আসে। পরিবারে কাছ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *