কক্সবাজারে এবার শিক্ষক পেটালেন ছোট ভাইকে

Slider চট্টগ্রাম শিক্ষা

095729D--COX-BAZAR

 

 

 

 

কক্সবাজারে এবার প্রাথমিক বিদ্যালয়ের আরেক শিক্ষক পিটিয়েছেন আপন ছোট ভাইকে। শিক্ষক ভাইয়ের হাতে গুরুতর আহত ছোট ভাই এখন কক্সবাজার সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

গত রবিবার রাতে কক্সবাজারের উখিয়ার মরিচ্যা বাজারে ঘটেছে এমন পৈশাচিক ঘটনা।অভিযোগ উঠেছে, উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের নলবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্বাস উদ্দিন তার আপন ছোট ভাই জসিম উদ্দিনকে অমানুষিকভাবে মারধর করেছে। মাস্টার আব্বাস তার এক ভাগ্নে ও অপর দুই আত্মীয়-সহ জসিমকে কিল, ঘুষি, লাঠি এবং লোহার রড ও দা দিয়ে আঘাত করে। জমিসংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

জসিমের অভিযোগ বড় ভাই আব্বাস, ভাগ্নে ইসমাঈল, আত্মীয় রহমতুল্লাহ ও ছালামতুল্লাহ মিলে তার অণ্ডকোষ চেপে ধরে তাকে মারধর করে। অণ্ডকোষের ব্যথা ও মাথায় দায়ের কোপের কারণে জসিমের অবস্থা গুরুতর। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে তিনি চিকিৎসাধীন। তবে মাস্টার আব্বাস জানিয়েছেন, তার ছোট ভাই জসিম মরিচ্যার আবদুর রহিম মাস্টার সহ তার ওপর অতর্কিতে হামলা চালিয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার রাতে কক্সবাজারের রামুর ধোয়াপালং আল আলফুয়াদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা শফিউল আলম তার মা ও বাবাকে বেদম মারধর করেন। প্রহৃত মা ও বাবা এ ব্যাপারে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ ব্যাপারে লিখিত ভাবে অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *