উত্তর প্রদেশে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ২২

Slider ফুলজান বিবির বাংলা সারাবিশ্ব

100315Bus-Accident-kk

 

 

 

 

উত্তর প্রদেশে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন কমপক্ষে ২২ জন। আহত হয়েছেন একাধিক। রবিবার রাত ১টা নাগাদ ২৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। আহতদের স্থানীয় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার রাতে দিল্লি থেকে উত্তর প্রদেশের গণ্ডার উদ্দেশে যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। উত্তর প্রদেশের বরেলীর কাছে ২৪ নম্বর জাতীয় সড়কে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে বাসটিতে আগুন লেগে যায়। ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ অবস্থায় মৃত্যু হয় একাধিক যাত্রীর। পরে গুরুতর অবস্থায় বাকিদের স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেও বেশ কয়েকজনের মৃত্যু হয়। সব মিলিয়ে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ২২। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে উত্তর প্রদেশ সরকার। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত মোট কতজনের মৃত্যু হয়েছে নির্দিষ্ট করে কিছু জানায়নি উত্তর প্রদেশ সরকার।

প্রত্যক্ষদর্শীদের মতে যেহেতু দুর্ঘটনাটি মধ্যরাতে হয়েছে সেই সময় অধিকাংশ যাত্রীরা ঘুমোচ্ছিলেন। কিছু বোঝার আগে বাসটিতে আগুন লেগে যায়। এর ফলে তারা বাসের ভেতর থেকে বেরোতে পারেনি। তবে ২০ জনের মতো যাত্রী বাস থেকে বাইরে বেরোতে পারে। তাদের মধ্যেও বেশ কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *