ঠাকুরগাঁওয়ে বিএনপির সম্মেলন : সভাপতি তৈমুর, সম্পাদক ফয়সল আমিন

Slider রংপুর রাজনীতি

PicsArt_05-24-06.50.22

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঠাকুরগাঁও জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন সদর উপজেলা চেয়ারম্যান মো. তৈমুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পৌরমেয়র ও বিএনপির মমহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ভাই মির্জা ফয়সল আমিন।

সর্বশেষ ২০০৯ সালের ২৫ নভেম্বর অনুষ্ঠিত হওয়া ঠাকুরগাঁও জেলা বিএনপির সম্মেলনে সভাপতি নির্বাচিত হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. তৈমুর রহমান। পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির মহাসচিব নির্বাচিত হলে আগের কমিটি বিলুপ্ত করে মো. তৈমুর রহমানকে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়।

এর আগে বুধবার বেলা ১২ টায় ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার চত্বরে উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের যাবতীয় কর্মসূচি শুরু হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখার আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান মো.তৈমুর রহমানের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব ও ঠাকুরগাঁও জেলা বিএনপির সাবেক সভাপতি মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির যুগ্ম মহাসচিব মো. হাবিব-উন-নবী খাঁন সোহেল এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. আসাদুল হাবীব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. শামসুজ্জামান জামান, সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুরের পৌরমেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঠাকুরগাঁওয়ের পৌরমেয়র মির্জা ফয়সল আমিনসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *