শ্রীপুরে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই আটক

Slider ঢাকা নারী ও শিশু

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 
রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ঃ
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালিকা (১০) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেছে।

২৩এপ্রিল দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক সুমন মিয়া (২৫) কে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। সুমন মিয়া গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী মধ্যপাড়া গ্রামের রতন মিয়ার ছেলে। সুমন পেশায় রাজমিস্ত্রী।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাছ উদ্দিন ফরায়েজী বলেন, ধর্ষক সুমন তার স্ত্রীসহ মুলাইদ গ্রামের আব্দুর রাজ্জাক মুন্সীর বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় কাজ করে। অপরদিকে ধর্ষিতার মা এমসি বাজার এলাকার একটি বাড়ীতে ভাড়া থেকে পোষাক কারখানায় চাকুরী করে। গত সোমবার কারখানা ছুটির পর ধর্ষিতার বোন ধর্ষিতাকে তার ভাড়া বাড়ীতে বেড়ানোর কথা বলে নিয়ে আসে। মঙ্গলবার রাতে সুমন তার স্ত্রী ও শ্যালিকাসহ এক বিছানাতেই ঘুমায়। রাত দেড়টার দিকে ধর্ষক সুমন শ্যালিকাকে ধর্ষণ করে বলে জানায়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষক সুমনকে আটক করা হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *