শেরপুরে ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টার মামলায় গ্রেপ্তার ৫

Slider ঢাকা নারী ও শিশু

 

044159kalerkanrtho_pic

 

 

 

 

শেরপুরে নালিতাবাড়ি উপজেলায় নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার মামলায় শহর যুবলীগের সাধারণ সম্পাদকসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে গ্রেপ্তারকৃতদের পুলিশ মঙ্গলবার বিকেলে বিচারিক আদালতে সোপর্দ করলে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাত ৮ টার দিকে নালিতাবাড়ি উপজেলার কাকরকান্দি ইউনিয়নের বিন্নিবাড়ি গ্রামের নবম শ্রেণি পড়ুয়া ছাত্রীটি তার অপর দুই সহপাঠীর সাথে বরুয়াজানী বাজারের মেধাসিড়ি কোচিং সেন্টার থেকে পড়া শেষে বাড়ি ফিরছিল। এসময় নালিতাবাড়ি পৌর শহরের ছিটপাড়া এলাকার অন্তর হোসেন (১৯) ও রানা মিয়া (১৯) নামে দুই যুবক চলন্ত মোটরসাইকেল থামিয়ে ওই কিশোরীকে হাতে ধরে টানা হেঁচরা ও শ্লীলতাহানীর চেষ্টা চালায। এসময় কিশোরী ও তার বান্ধবীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে। স্থানীয় লোকজন ওই দুই যুবককে আটক করে কাকরকান্দি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যায়। পরে যুবকদের আটকের খবর পেয়ে নালিতাবাড়ি উপজেলার শহর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সেতু ঘটনাস্থলে গিয়ে স্থানীয় মোজহাররুল হক ও মোফাজ্জল হোসেনের সহায়তায় তাদের ছাড়িয়ে নিয়ে আসেন।

এ ঘটনায় সোমবার স্কুলচাত্রীর বাবা বাদী হয়ে নালিতাবাড়ি থানায় শ্লীলতাহানীর চেষ্টা ও সহায়তার অভিযোগে ৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে থানা পুলিশ অভিযান চালিয়ে ওই ৫ জনকে গ্রেপ্তার করে।

নালিতাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃত ৫ জনকে আদালতে সোপর্দ করলে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *