‘গুরু মা’ লাঞ্ছিত হিজড়াদের হাতে…

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সিলেট

IMG_20170523_182227

সিলেট প্রতিনিধি :: জমানো টাকা ও সরকারি অনুদান আত্মসাৎ এবং হিজড়াদের স্বাভাবিক জীবনে আসতে বাধা দেয়ার অভিযোগে ‘গুরু মা’ নামে খ্যাত বহুল আলোচিত সুন্দরীকে লাঞ্ছিত করেছে স্বাভাবিক জীবনে ফিরে আসার চেষ্টায় থাকা হিজড়ারা।

২৩/০৫/২০১৭ মঙ্গলবার সকালে সিলেট নগরীর মির্জাজাঙ্গালে অটোরিকশা থেকে নামিয়ে ‘গুরু মা’কে লাঞ্ছিত করেন অন্য হিজড়ারা। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

জানা যায়, ‘বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটি’ নামক একটি বেসরকারি সংস্থা মির্জাজাঙ্গালের একটি হোটেলে হিজড়াদের নিয়ে একটি সেমিনারের আয়োজন করে। ওই সেমিনারে ‘গুরু মা’ সুন্দরীর অংশ নেয়ার খবর পেয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন স্বাভাবিক জীবনে ফিরতে চাওয়া হিজড়ারা।

‘গুরু মা’ নামে খ্যাত সুন্দরী হোটেলের সামনে আসার পর তাকে অটোরিকশা থেকে নামিয়ে রাস্তায় ফেলে মারধর শুরু করেন অন্য হিজড়ারা।খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

সিলেট কোতোয়ালী থানার সহকারি কমিশনার গোলাম দস্তগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, হিজরাদের গুরু মা সুন্দরীর বিরুদ্ধে হিজরাদের জমানো টাকা ও বিভিন্ন সময় তাদেরকে প্রদত্ত সরকারি অনুদান আত্মসাৎ এবং সেই সাথে হিজরাদের মাধ্যে যারা স্বাভাবিক জীবনে ফিরতে চায়, গুরুমা বিভিন্ন ভাবে তাদের ভয়ভীতি দেখিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে বাধা প্রদানের অভিযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *