পিতাকে লাঞ্চিত করায় চিত্র নায়ক যুবরাজ সহ গ্রেফতার ৩ থানায় মামলা

Slider ঢাকা সামাজিক যোগাযোগ সঙ্গী

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 

 

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ঃ

গাজীপুরের শ্রীপুরে টাকার জন্য পিতাকে অত্যাচার নির্যাতন লাঞ্ছিত করায় স্থানীয় জনতা দাদী মা ছবির পার্শ অভিনেতা চিত্রনায়ক যুব রাজ (৩২) ও তার দুই সহযোগিকে গনধুলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা।

সোমবার দুপুর ১টার দিকে উপজেলার বরমী ইউনিয়নে ওই ঘটনা ঘটে।

যুব রাজের পিতা বাদী হয়ে সোম বার রাতে শ্রীপুর থানায় ৬ ব্যক্তির নামে মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার মাইজ পাড়া গ্রামের আমিনুর রহমান সাহিদের পুত্র যুব রাজ,কিশোরগঞ্জ জেলার তারাইল থানা এলাকার হাইজুলের পুত্র হাবিবুর রহমান হাবিব ও শরযিত পুরের জাজিরা থানা এলাকার সিদ্দিকুর রহমানের পুত্র রতন।

মামলা সূত্রে জানাযায় যুব রাজ তার পিতার নিকট থেকে বিভিন্ন সময় ব্যবসার কথা বলে জমি বিক্রি করিয়ে প্রায় ৮০ লাখ টাকা নিয়েছে। বর্তমানে আরও ৫০ লাখ টাকার জন্য তাকে অব্যাহত ভাবে চাপ দিচ্ছে। টাকার জন্য তাকে লাঞ্ছিত ও করেছে।

সোমবার দুপুর ১টার দিকে যুবরাজ সহযোগীদের নিয়ে বরমী বাজারস্থ বাড়ীতে গিয়ে তাকে মারপিট করতে উদ্ধত হয় এবং বাড়ীতে অবরুদ্ধ করে রাখে। ডাক চিৎকার শুনে আশ পাশের লোকজন যুবরাজ ও তার সহযোগী হাবিব ও রতন কে গন ধুলাই দিয়ে বরমী ইউনিয়ন পরিষদে আটকে রাখে । পরে ইউপি চেয়ারম্যান মেম্বার গন আটক কৃতদের রাতে থানায় সোপর্দ করে।
সোমবার রাতে যুবরাজের পিতা বাদী হয়ে যুবরাজ সহ ৬ জনের নামে শ্রীপুর থানায় মামলা করেন। নায়ক যুব রাজ সংবাদিকদের জানান, তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগ অস্বীকার করে বলেন তিনি ১৬/১৭ টি চলচিত্রে পার্শ নায়কের চরিত্রে অভিনয় করেছেন । মূল নায়কের চরিত্রে অভিনয় করা দুটি ছবির কাজ চলছে। তিনি সামাজিক ভাবে চক্রান্তের শিকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *