ঠাকুরগাঁওয়ে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Slider রংপুর রাজনীতি

IMG_20170523_172216

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ “রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র বিশ্বশান্তির দর্শন ‘জনগণের ক্ষমতায়ন’ দৃঢ় করাই আমাদের অঙ্গীকার” স্লোগান নিয়ে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ মে) দুপুর ২ টায় জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ঠাকুরগাঁও জেলা স্কুল বড়মাঠ প্রাঙ্গণে উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের যাবতীয় কর্মসূচি শুরু হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. সুদাম সরকারের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

IMG_20170523_150527

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মো. ওমর ফারুক চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও শাখার সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আপেল।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো.  দবিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাঈশী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি ইমদাদুল হক, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মকবুল হোসেন বাবু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান বাবলু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খানসহ আরও অনেকে।

IMG_20170523_150405

প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন
যুবলীগের নতুন নেতৃবৃন্দকে নিজ নিজ দায়িত্ব ভালোভাবে পালন করার নির্দেশ দেন এবং আগামী নির্বাচনে জনগণকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। পূর্বের মতো আগামী নির্বাচনেও আওয়ামী লীগ জয়লাভ করেন বলেও এসময় প্রত্যাশা করেন তিনি।

উল্লেখ্য, সর্বশেষ ঠাকুরগাঁও জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয় ২০০৫ সালের ২৬ সেপ্টেম্বর। এরপর বিভিন্ন সময়ে সম্মেলনের প্রস্তুতি নেওয়া হলেও সম্মেলন করা হয়নি। জেলার ৫ টি উপজেলা, ঠাকুরগাঁও পৌর ও থানা কমিটিসহ মোট ৭টি কমিটির তৃণমুল পর্যায় থেকে ২০৮ জন কাউন্সিলর যুবলীগের নেতৃত্ব নির্বাচনে অংশ নেন। উক্ত সম্মেলনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও শাখার বিভিন্ন উপশাখার পাশাপাশি আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *