নতুন মায়েদের বিনামূল্যে ডায়াপার দিচ্ছে দারাজ

Slider নারী ও শিশু সারাদেশ

 

122823aaaaa

 

 

 

 

জাতীয় নিরাপদ মাতৃত্ব দিবস, ২০১৭ উদযাপন করছে অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bd।  দিবসটির সম্মানে দারাজ বাংলাদেশ লিমিটেড নতুন মায়েদের জন্য সপ্তাহজুড়ে ঢাকার চারটি বিভিন্ন হাসপাতালে মোট চার হাজার ডায়াপার বিনামূল্যে বিতরণ করার উদ্যোগ নিয়েছে।

ডায়াপার বিতরণের এ কর্মসূচি চলবে ২২ থেকে ২৮ মে পর্যন্ত। ইনসেপ্টার প্রিমিয়াম ডায়াপার ব্র্যান্ড নিওকেয়ার অনুষ্ঠানটির প্রধান স্পন্সর হিসেবে ডায়াপার সরবরাহ করছে।  এ উদ্যোগে হাসপাতাল সহযোগী হিসেবে রয়েছে হেলথ অ্যান্ড হোপ, সিটি হাসপাতাল, বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং সেন্ট্রাল হাসপাতাল।

দারাজ বাংলাদেশ উল্লিখিত প্রতিটি হাসপাতালে একটি করে বুথ স্থাপন করেছে যাতে হাসপাতালের অন্যরাও তাদের শিশুদের জন্য ডায়াপার ও দারাজ ভাউচার সমৃদ্ধ প্যাকেট সংগ্রহ করতে পারেন।  অন্য স্বেচ্ছাসেবকদের পাশাপশি দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন ডি ফুশিয়ের উপস্থিত থেকে ডায়াপার বিতরণ করবেন। অনুষ্ঠানে তিনি বলেন, “দারাজ বাংলাদেশ লিমিটেড হলো মান ও বিশ্বস্ততার আরেক নাম।  আমরা সবসময় ১০০ ভাগ নির্ভরযোগ্য ও ভেজালবিহীন পণ্য পৌঁছে দেই গ্রাহকের দোরগোড়ায়।  আশা করছি নিওকেয়ারের সহায়তায় সপ্তাহব্যপী এ অনুষ্ঠান একটি অভূতপূর্ব ঘটনা হয়ে থাকবে এবং নতুন মায়েদের মাতৃত্বকাল শুরু হবে দারাজ ও নিওকেয়ারের হাত ধরে। ”  তিনি প্রতিটি মায়ের নিরাপদ মাতৃত্বও কামনা করেন।

এদিকে, ইনসেপ্টা হাইজিন অ্যান্ড হসপিকেয়ার লিমিটেডের সেলস ইন চার্জ মো.  মোহসিন আলম বলেন, “আমাদের এ প্রিমিয়াম ডায়াপার ব্র্যান্ডের সঙ্গে নতুন মায়েদের মাতৃত্ব শুরু হবে ভাবতেই ভালো লাগছে। এদেশের ভবিষ্যৎ প্রজন্ম নিরাপদে বেড়ে উঠবে আর তাদের বেড়ে ওঠার পেছনে আমাদের সূক্ষ্ম অবদান থাকবে-এ আমাদের চাওয়া। দারাজ বাংলাদেশের এ উদ্যোগকে স্বাগত জানাই। আশা করি, ভবিষ্যতে একসঙ্গে এমন আরো অনেক কাজ করতে পারব আমরা। ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *