সাংবাদিকতা বিভাগ পরিদর্শন করলেন নেপালের প্রতিনিধি দল

Slider বিনোদন ও মিডিয়া শিক্ষা

200704IMG_kalerkantho_pic

 

 

 

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ পরির্দশন করেছেন নেপালের ন্যাশনাল ফোরাম অফ ফটো জার্নালিস্ট (এনএফপিজে)। আজ রবিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদে নেপালের ১০ সদস্যের প্রতিনিধি দলটি জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ পরিদর্শনে আসেন।  এ সময় জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক এবং জেএমএস (জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ) ফটোগ্রাফি ক্লাবের উপদেষ্টা জনাব সালমা আহমেদ ও বিভাগের শিক্ষার্থীরা প্রতিনিধি দলকে শুভেচ্ছা জানান।

নেপালের প্রতিনিধি দলে ছিলেন ন্যাশনাল ফোরাম অফ ফটো জার্নালিস্ট (এনএফপিজে) এর সাবেক সম্পাদক ও  রাষ্ট্রীয় দৈনিক হিমালয় টাইমসের ফটো সাংবাদিক কিশোর কুমার শ্রেষ্ঠা, ফটো সাংবাদিক রাজন কাফ্লেসহ অন্যান্য ফটো সাংবাদিকগণ।

পরিদর্শনকালে প্রতিনিধি দল জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সভাপতি জনাব উজ্জল কুমার মণ্ডলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় সভাপতি তাদের শুভেচ্ছা জানান। পরে সেখানে উপস্থিত বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিক ও শিক্ষার্থীদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে নেপালের প্রতিনিধি দলের মত বিনিময় হয়।

এরপর ফটোগ্রাফি ক্লাবের সদস্যদের হাতে নির্মিত “সপ্ন” নামের একটি তথ্যচিত্র প্রতিনিধি দলের সামনে উপস্থাপন করা হয়। এ সময় বিভাগের প্রভাষক সালমা আহমেদ আগত অতিথিদের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বিভাগের সভাপতি জনাব উজ্জ্বল কুমার মণ্ডল, সহকারী অধ্যাপক জনাব রাকিব আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক কাজী রওনাক হোসেনসহ বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *