শ্রীপুরে বখাটেদের উৎপাতে বিদ্যালয়ে যাওয়া বন্ধ ছাত্রীর, আটক-১

Slider গ্রাম বাংলা

10917893_1586310234843177_2785436532876773338_n

রাতুল মন্ডল শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি; গাজীপুরের শ্রীপুরে বখাটের অত্যাচারে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রীর বিদ্যালয়ে যাওয়া বন্ধ হয়ে গেছে ।

মা হারানো চাচার আশ্রয়ে থাকা অসহায় এই স্কুল ছাত্রী বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানিয়েও কোন কাজ না হওয়ায়, উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত সুমন মিয়া শ্রীপুর উপজেলার নিজ মাওনা গ্রামের আবুল কালামের পুত্র। সে নিজ মাওনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।
স্কুল ছাত্রীর স্বজনরা জানায়, চাচার আশ্রয়ে থাকা এই স্কুল ছাত্রী বিদ্যালয়ে যাওয়া আসার সময় আবুল কালামের ছেলে সুমন মিয়া তার কয়েকজন বন্ধু নিয়ে প্রায়ই উত্যক্ত করে বিভিন্ন ধরনের কূ-প্রস্তাব দিত, এ ঘটনা সম্পর্কে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানালে প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম অভিযুক্ত সুমন মিয়া ও তার পরিবারকে পাচঁ দিন আগে বিদ্যালয়ে ডেকে আনলে সবার সামনে তারা ক্ষমা প্রার্থনা করে। পরবর্তীতে অভিযুক্তরা আরো ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীর বিদ্যালয়ের পথরোধ করে বসে থাকায় কয়েক দিন ধরে বিদ্যালয়ের শ্রেনীকক্ষে যেতে পারছেন না স্কুল ছাত্রী।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম বলেন,এ বিষয়ে অভিযুক্ত ছাত্র ও তার অভিভাবককে বিদ্যালয়ে ডেকে এনে বিচার করে দেওয়া হয়েছে।যা ছাত্রীর পরিবারও মেনে গেছে,এখন কিভাবে অভিযোগ করছেন তা আমাদের বোধগম্য নয়।

এ দিকে অভিযোগের পর তৎপর হয়ে উঠে শ্রীপুর থানা পুলিশ,শ্রীপুর থানার উপপরিদর্শক আমিনুর ইসলাম অভিযুক্ত সুমন মিয়াকে বিকেলে নিজ মাওনা এলাকা থেকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *