কালীগঞ্জে নিখোঁজ যুবকের কঙ্কাল সেপটিক ট্যাংকি থেকে উদ্ধার

Slider গ্রাম বাংলা

10917893_1586310234843177_2785436532876773338_n

 

মোঃ জাকারিয়া, গাজীপুর অফিস;  নিখোঁজের ছয় মাস পর গাজীপুরের কালীগঞ্জে বন্ধুর বাড়ির সেপটিক ট্যাংকি থেকে এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তা গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।
নিহত শাখাওয়াত হোসেন কালীগঞ্জ উপজেলার দক্ষিণবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে এবং তিনি এলাকায় ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মজিবুর রহমান জানান, গেল বছরের ১৬ই নভেম্বর রাতে কালীগঞ্জ উপজেলার দক্ষিণবাগ এলাকার নিজ বাড়ি থেকে শাখাওয়াত হোসেনকে তার বন্ধু হুমায়ুন ও ফরিদ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ডেকে নেয়ার পর থেকেই তিনি নিখোঁজ হন। পরদিন শাখাওয়াতের বাড়ির দুই কিলোমিটার দূরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় নিহতের মা আয়েশা আক্তার বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি অপরহরণ মামলা দায়ের করেন। এরপর থেকে মামলাটির তদন্ত করে পুলিশ।
সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে পুলিশ প্রধান সন্দেহভাজন হুমায়ুনের বাড়িতে অভিযান চালায়। অভিযানে ওই বাড়ির বাথরুমের সেপটিক ট্যাংকি থেকে শাখাওয়াতের দেহাবশেষ কঙ্কাল ও হাড়গোড় উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত হুমায়ুন, তার বাবা আলী আফসার, মামা ও মামীকে আটক করা হয়েছে। নারীঘটিত কোনো বিরোধ অথবা ইয়াবা ব্যবসার বিরোধে বন্ধুদের হাতেই শাখাওয়াত নিহত হয়েছেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *