লালমনিরহাটের আদিতমারীতে চোরকে খুঁটিতে বেঁধে নির্যাতন।

Slider গ্রাম বাংলা
18492092_671598079692770_1681759998_n
এম এ কাহার বকুল; লালমনিরহাট প্রতিনিধিঃ, প্রায় রাতেই ঘুর ঘুর করতো মোকছেদুল (৩৮) নামে এই চোর । ‍কিন্তু আদিতমারী উপজেলার বুড়িরবাজারের নৈশ্যপ্রহরী অহেদুল ইসলামের জামাতা বলে বাকি নৈশ্যপহরীরা কিছু বলতেন না।
টানা দু মাসে কয়কবার বুড়িরহাটের বাজারের দোকানপাট চুরি হয়েছে বলে জানান সেখানকার ব্যবসারীরা। অবশেষে চুরি করার সময় হাতে নাতে আটক হয়ে গেল মোকছুদুল ইসলাম(৩৮) নামে চোর। রোববার (১৪মে) সকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলার বুড়িবাজারে চুরি করার সময় হাতে নাতে আটকের পর গণধোলাই দেয় স্থানীয় ব্যবসায়ীরা। গনধোলাইয়ের শিকার চোর মোকছেদুল ইসলাম আদিতমারী উপজেলার বুড়িরবাজারের নৈশ্যপ্রহরী অহেদুল ইসলামের জামাতা এবং একই জেলার পাটগ্রামের বাসিন্দা। স্থানীয়রা জানান, শনিবার দিনগত গভির রাতে চোর মোকছেদুল বুড়িরবাজারের এন্তাজের ছেলে মোশারফ হোসেনের গলামাল দোকানের টিন কেটে চুরির চেষ্টা চালায়। এ সময় তাকে হাতেনাতে স্থানীয়দের সহায়তায় আটক করে নৈশ্য প্রহরীরা। পরে তাকে রশিতে বেঁধে মারপিট করা হয়।
গত সপ্তাহে ওই বাজারের চৌধুরী মার্কেটের আফছার আলীসহ কয়েকটি দোকান চুরি হয়। চোর আটকের খবর শুনে অাফছার আলীও ছুটে এসে চোর মোকছেদুলকে গনধোলাই দেন। অবশেষে বুড়িরবাজার বণিক সমিতির নেতারা এসে গনধোলাই থেকে চোরকে রক্ষা করে মুছলেকা নিয়ে ছেড়ে দেন। ব্যবসায়ী আফসার রশি দিয়ে বাঁধা চোর মোকছেদুলকে মারপিট করছেন এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি চাঞ্চল্যের সৃষ্ঠি করে। বুড়িরবাজার বনিক সমিতির একজন নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, চুরির চেষ্টার সময় স্থানীয়রা হাতে নাতে আটক করলে মুছলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বুড়িরবাজারের নৈশ্যপ্রহরী অহেদুল ইসলাম জানান, চোর মোকছেদুলের সাথে তার পরিবারের কোন সম্পর্ক নেই। চোর জামাই তার বাড়িতে বেড়াতে আসে নি বলেও দাবি করেন তিনি। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় জানান, এমন কোন খবর তার জানা নেই। তবে খোজ নিয়ে ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *