লালমনিরহাটে পৌরসভার সাধারণ নির্বাচন কে ঘিরে সম্ভাব্য প্রার্থীদের নির্ঘুম দৌড় ঝাপ

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ আগামী ১৪ ফেব্রুয়ারি- রবিবার চতুর্থ ধাপে পৌরসভার সাধারণ নির্বাচন ২০২১ এর দিনক্ষণ ঘোষণা হওয়াতেই লালমনিরহাট ও পাটগ্রাম পৌরসভা এলাকার সম্ভাব্য মেয়র পদে নির্বাচনে আগ্রহীদের ছবিসহ দোয়া প্রার্থী, শুভেচ্ছার প্যানা ও পোস্টার এখন শোভা পাচ্ছে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে।আর এ প্যানা ও পোস্টারের মাধ্যমেই নির্বাচনে আগ্রহী সম্ভাব্য মেয়র প্রার্থীগণ তাদের আত্মপ্রকাশ ঘটাছেন।

লালমনিরহাট ও পাটগ্রাম পৌরসভার গত নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল ২০১৫ সালের ৩০ ডিসেম্বর। সে হিসেব অনুসারী আসন্ন পৌরসভা সাধারণ নির্বাচন চলতি ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি হবে। তবে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনে অংশগ্রহণে আগ্রহীরা এখন আর ঘরে বসে নেই। তারা প্রতিনিয়তই ভোটারদের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করছেন। সেই সাথে জনসংযোগ চলছে এলাকায়।

ভোটারদের নিকট তারা তাদের আগ্রহ প্রকাশ করার জন্য প্যানা ও পোস্টারে নিজের ছবি ও শুভেচ্ছা বাক্য লিখে গোটা পৌরসভা এলাকা ভরে দিয়েছেন।

আসন্ন লালমনিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে রয়েছেন- বর্তমান মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন, জেলা যুবলীগের কোষাধ্যক্ষ রেজাউল করিম স্বপন, সাবেক মেয়র মোশারফ হোসেন রানা, জেলা বিএনপির সহতথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. মজমুল হোসেন প্রামানিক, সাবেক প্যানেল মেয়র এস এম ওয়াহিদুল হাসান সেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *