তিন ব্যাটিং দানবকে একাই বধ করে নায়িকার সঙ্গে সেলফি!

Slider খেলা বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

161949prity_kalerkantho_pic

 

 

 

 

 

ক্রিস গেইল, বিরাট কোহালি ও এবি ডিভিলিয়ার্স- নাম তিনটি শুনলে বিশ্বের যে কোনো বোলারের কপালে চিন্তার ভাঁজ পড়বেই। এই তিনজনের যে কোনো একজন প্রতিপক্ষ বোলারদের নাকের জল চোখের জল এক করে ছাড়তে পারে। তবে শুক্রবারের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই ৩ ব্যাটিং দানব পরাস্ত হলেন কিংস ইলেভেন পাঞ্জাবের অখ্যাত বোলার সন্দ্বীপ শর্মার কাছে! সন্দ্বীপের এই বোলিংয়ের দাপটেই ১৯ রানে জয় পায় প্রীতি জিন্টার দল।

বেঙ্গালুরুকে ১১৯ রানেই থামিয়ে দেওয়ার নেপথ্যে প্রধান কারিগর ম্যাচসেরা সন্দীপ। ২২ রানে ৩ উইকেট তুলে নিয়ে যিনি আরসিবিকে শুরুতেই বড় ধাক্কা দেন। কী ভাবে করলেন তিনি এই অসাধারণ বোলিং? সন্দীপ বলেন, ‘এই ৩ উইকেট পাওয়ার পর মনে হচ্ছিল স্বপ্ন সত্যি হল। আমি খুব খুশি। ম্যাচের আগে দলের কোচেদের পরামর্শ নিয়েছিলাম। বিশেষ করে বীরু পাজির সঙ্গে। উনি বলেছিলেন, পিচের বাউন্স কাজে লাগিয়ে উইকেটের দুই দিকেই সুইং করা। ওটাই তোর শক্তি। এই পরামর্শ বেশ কাজে দিয়েছিল। ‘

সন্দ্বীপ আরও বলেছেন, ‘সাধারণত বেঙ্গালুরুর উইকেট যে রকম হয়, এটা ঠিক সে রকম নয়। পিচটা পাটা নয়। বরং মুভমেন্ট ছিল। আমি সুইং করানোর চেষ্টা করছিলাম। এজন্য ব্যাটসম্যানরা আমার বোলিংয়ের মোকাবিলা করতে গিয়ে সমস্যায় পড়ছিল। তাতেই সফল হই। ‘ এমন এক পারফর্মেন্সের পর এককালের বলিউড স্টার প্রীতি জিন্টা সন্দ্বীপের সঙ্গে একটা সেলফি তুলবেন না সেটা কি হয়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *