সাজানো বরযাত্রী সঙ্গে এনে ফেঁসে গেলেন বিয়ের পাত্র

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সারাবিশ্ব

 

223603kalerkantho_pic

 

 

 

 

একদল সাজানো বরযাত্রী নিয়ে বিয়ে করতে এসে ধরে পড়ে গিয়েছে পাত্র। যাদের তিনি তার আত্মীয় ও পরিজন বলে সঙ্গে নিয়ে বিবাহবাসরে এসেছিলেন তারা আদৌ তা ছিলেন না। আর সেটা ধরে পড়েই এক চরম বিপত্তি। এই মিথ্যাচার জানাজানি হওয়ার পর কনেপক্ষ বরকে পুলিশে হাতে তুলে দেয়। এমন বিরল ঘটনাটি ঘটেছে চীনের সানজি প্রদেশে।

প্রথমে সবকিছু ঠিকঠাকই চলছিল।  আর একটু হলে বিয়ের সব অনুষ্ঠান শেষ হতো এবং কনেকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরে যেতে পারতেন বর। সেই সময় পাত্রীদের বাড়ির কার কারও সন্দেহ হয় বরযাত্রীদের পরিচয় নিয়ে। কারণ আমন্ত্রিতরা বরযাত্রী বলে দাবি করলেও তাদের সঙ্গে বরের ঠিক সম্পর্ক ব্যাখ্যা করতে পারছিলেন না অনেকেই। তারপরে চেপে ধরতেই সব ফাঁস। জানা যায়, প্রত্যেককে বরের আত্মীয় বন্ধুবান্ধবের ভূমিকায় অভিনয় করার জন্য ১২ ডলার দিয়ে ভাড়া করেছেন বিয়ের পাত্র। এদের কেউ ট্যাক্সি চালক কেউ বা একেবারে ছাত্র।

বিয়ের পাত্র এবং পাত্রীর মধ্যে তিন বছরের সম্পর্ক রয়েছে। তবে পাত্রীও আগে থেকে জানতেন না এই দিন ভুয়া বরযাত্রীদের নিয়ে আসার তবে বর কেন এ ধরনের কাণ্ড করতে গেলেন সেটি পরিষ্কার নয়। বিভিন্ন গণমাধ্যমে ব্যাখ্যা হল পাত্র গরীব বলে তার সঙ্গে মেয়ের বিয়েতে কনের পরিবার বিয়েতে রাজি হচ্ছিল না বলেই এমন আচরণ।

কিন্তু যিনি এভাবে ১২ ডলার দিয়ে ২০০ লোককে ভাড়া করতে সক্ষম তিনি তো নেহাত গরীব বলা চলে না। তাছাড়া বিয়ের পাত্র ঠিক কি ধরনের আইন ভঙ্গ করেছে সেটিও এখনো পরিষ্কার নয়। আর এই নিয়ে চীনের সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নানা মুখরোচক আলোচনা শুরু হয়ে গিয়েছে।

সুত্রঃ কলকাতা ২৪*৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *